দুর্গাপুজোয় তনুশ্রী দত্তর ধুনুচি নাচের ভিডিও ভাইরাল

তনুশ্রীর দৌলতেই যে বলিউডে #MeToo ঝড় ওঠে তা আর বলার অপেক্ষা রাখে না। 

Updated By: Oct 28, 2018, 08:44 PM IST
দুর্গাপুজোয় তনুশ্রী দত্তর ধুনুচি নাচের ভিডিও ভাইরাল

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনে নতুন করে শিরোনামে উঠে এসেছেন তনুশ্রী দত্ত। তনুশ্রীর পরই বলিউডে #MeToo ঝড় ওঠে। কর্মস্থলে যৌন হেনস্থা নিয়ে একের পর এক বলিউড তারকা মুখ খুলতে শুরু করেন। তবে তনুশ্রীর দৌলতেই যে বলিউডে #MeToo ঝড় ওঠে তা আর বলার অপেক্ষা রাখে না। 

তবে বলিউডে যতই #MeToo ঝড় উঠুক না কেন, কিছুদিন আগে বঙ্গতনায়া তনুশ্রীকে পরিবারের সঙ্গে দুর্গাপুজোয় সেলিব্রেট করতে দেখা যায় খোশ মেজাজেই। সম্প্রতি, পুজো মণ্ডপে তনুশ্রীর ধুনুচি নাচের ভিডিও ভাইরাল হয়। দেখুন...

আরও পড়ুন-ভোগ ওম্যান অফ দ্যা ইয়ার অ্যাওয়ার্ডে করিনা, করিশ্মা, আলিয়া, জাহ্নবীরা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন-৩২এ পা, গর্জিয়াস লুকে বারবার মুগ্ধ করেছেন অদিতি রাও হায়দারি

পুজো মণ্ডপে শাড়ি পরে এক্কেবারে বাঙালি কন্যের বেশেই মা, বোনের সঙ্গে ছবি তুলতে দেখা যায় তনুশ্রীকে। পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে সিঁদুর খেলতেও দেখা যায় তনুশ্রীকে।

আরও পড়ুন-পুজোয় ছুটি কাটাতে কেরল গিয়েছিলেন সন্দীপ্তা, দেখুন ছবি

আরও পড়ুন-প্রিয়াঙ্কা অতীত, ফের সন্দীপ্তার ঘনিষ্ঠ রাহুল!

আরও পড়ুন-একসঙ্গে জার্মানিতে ছুটি কাটাচ্ছেন দেব-রুক্মিণী!

একসময় 'আশিক বানায়া আপনে' সহ বেশকিছু সিনেমার দৌলতে তনুশ্রী দত্ত বলিউডে ঝড় তুলেছিলেন। তারপর হঠাৎই তিনি সিনেমা জগত থেকে অবসর নেন। মাঝে সন্ন্যাসও নিয়েছিলেন তিনি। তবে পরে বোঝে সন্ন্যাস জীবন তাঁর জন্য নয়, তাই স্বাভাবিক জীবনে ফিরে আসেন তনুশ্রী। বর্তমানে তিনি মার্কিন যু্ক্তরাষ্ট্রের বাসিন্দা। তাঁর কর্মক্ষেত্রও সেখানে। তবে রঙিন চলচ্চিত্র জগত থেকে বহুদিন হল নিজেকে সরিয়ে নিয়েছেন তিনি। যদিও 'হর্ন ওকে প্লিজ' ছবির শ্যুটিংয়ে তাঁর সঙ্গে যা ঘটেছিল তা ভুলতে পারেননি। তাঁর অভিযোগ ছবির শ্যুটিংয়ের সময় অভিনেতা নানা পাটেকর তাঁর যৌন হেনস্থা করেন। পাশাপাশি তনুশ্রীর অভিযোগে নাম জড়িয়েছেন প্রযোজক সামি সিদ্দিকি ও কোরিওগ্রাফার গণেশ আচারিয়ারও।

আরও পড়ুন-শীঘ্রই বিয়ে! মালাইকা-অর্জুনের সৌজন্যে পার্টি দিলেন ঘনিষ্ঠ বন্ধুরা

.