রাহুল গান্ধীর জন্য নগ্ন হলেন এই মডেল!

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে বিয়ে করতে চান। প্রেমে কোনও লুকোচুরি না করেই মোদীকে নিজের শরীরের আবরণ করে নিয়েছিলেন রাখী সাওয়ান্ত। বলিউড অভিনেত্রীর এই কাণ্ড দেখে সমালোচনাও কম হয়নি। মোদীর ছবিওয়ালা জামা পরে লাইম লাইটে আসতে চেয়েছিলেন, কিছুটা সফলও হয়েছেন তিনি। তবে এমন ঘটনা যে রাখী একাই ঘটিয়েছেন এমনটা সাবি করলে তিনি ডাহা ভুল হবেন। শুধু তিনি কেন, আরও যারা মনে করেন এমনটা কেবল রাখী সাওয়ান্তের পক্ষেই সম্ভব তাঁরাও ভুল করবেন। 

Updated By: Aug 24, 2016, 02:21 PM IST
রাহুল গান্ধীর জন্য নগ্ন হলেন এই মডেল!

ওয়েব ডেস্ক: ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে বিয়ে করতে চান। প্রেমে কোনও লুকোচুরি না করেই মোদীকে নিজের শরীরের আবরণ করে নিয়েছিলেন রাখী সাওয়ান্ত। বলিউড অভিনেত্রীর এই কাণ্ড দেখে সমালোচনাও কম হয়নি। মোদীর ছবিওয়ালা জামা পরে লাইম লাইটে আসতে চেয়েছিলেন, কিছুটা সফলও হয়েছেন তিনি। তবে এমন ঘটনা যে রাখী একাই ঘটিয়েছেন এমনটা সাবি করলে তিনি ডাহা ভুল হবেন। শুধু তিনি কেন, আরও যারা মনে করেন এমনটা কেবল রাখী সাওয়ান্তের পক্ষেই সম্ভব তাঁরাও ভুল করবেন। 

 

 

A photo posted by Rakhi sawant (@rakhisawant151) on

 
ভারতীয় রাজনীতির মোস্ট এলিজেবল ব্যাচেলর রাহুল গান্ধীর জন্য অর্ধনগ্ন ফোটোশুট করে শিরোনামে এসেছেন মডেল তানিশা সিং। কংগ্রেসের পতাকা জড়িয়েছেন শরীরে। ছবি তুলেছেন রাহুল গান্ধীর পোস্টারের সঙ্গে।

.