বাবা হওয়ার পর ট্যুইটারে নিজের পরিচয় পালটে ফেললেন Virat Kohli

বিরাটের ট্যুইটার খুললেই লক্ষ্য করবেন ওই পরিবর্তন 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 18, 2021, 12:39 PM IST
বাবা হওয়ার পর ট্যুইটারে নিজের পরিচয় পালটে ফেললেন Virat Kohli
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​সবে সবে নতুন অতিথি এসে হাজির হয়েছে তাঁদের জীবনে। সন্তানের জন্মের পর থেকে দেশের অন্যতম পাওয়ার কাপল-এর জীবন যে এক্কেবারে বদলে গিয়েছে, তা বেশ স্পষ্ট। বুঝতেই পারছেন, বিরাট কোহলি (Virat Kohli) এবং অনুষ্কা শর্মার (Anushka Sharma) কথাই বলা হচ্ছে। মেয়ের জন্মের পর পাপারাৎজি যাতে কোওভাবেই তাঁদের সন্তানের উপর ক্যামেরা তাক করে না থাকে, সে বিষয়ে আবেদন জানান বিরাট-অনুষ্কা। এবার মেয়ের জন্মের পর ট্যুইটারে নিজের বায়ো (পরিচয়) পালটে ফেললেন বিরাট কোহলি। 

ক্রিকেটারের জয়াগায় বিরাট বর্তমানে নিজেকে 'আ প্রাউড হাজব্যান্ড অ্যান্ড ফাদার' বলে উল্লেখ করেন বিরাট কোহলি। বিরাটের নতুন পরিচিতি দেখে তাঁর অসংখ্য অনুরাগী এবং ভক্ত আপ্লুত হয়ে পড়েন।

আরও পড়ুন : বিয়ের পর স্ত্রী রত্নার ধর্ম পালটাতে চান Naseeruddin Shah?

সম্প্রতি কন্যা সন্তানের জন্ম দেন অনুষ্কা শর্মা। মা হওয়ার পর থেকে অনুষ্কা কিংবা বিরাট কেউই সামাজিক মাধ্যমে সন্তানের ছবি শেয়ার করেননি। এমনকী, সন্তানকে তাঁরা সোশ্যাল মিডিয়া থেকে দূরে রাখতে চান বলে আগেই জানান। সেই অনুযায়ী বিরাট বা অনুষ্কা যখন কেউই সামাজিক মাধ্যমে ছবি শেয়ার করেননি, সেই সময় ক্রিকেটারের দাদা বিকাশ কোহলি একটি ছবি শেয়ার করেন। কোহলি পরিবারে তাঁদের রাজকন্যার আমন্ত্রণ জানান বিকাশ। যে ছবিকেই বিরুষ্কার মেয়ে বলে উল্লেখ করেন অনেকে। 

আরও পড়ুন : Tandav বিতর্ক : ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগে FIR পরিচালক আলির বিরুদ্ধে

ওই ঘটনার পরপরই ছবি ভাইরাল হতে শুরু করলে, বিকাশ কোহলি একটি নতুন স্টেটাস শেয়ার করেন। তিনি বলেন, যে ছবি তিনি প্রকাশ করেন, তা বিরাট-অনুষ্কার মেয়ের নয়। ফলে ওই ছবিকে যেন কেউ সদ্যোজাতর ছবি বলে ভুল না করেন বলেও আবেদন জানান বিকাশ কোহলি।

.