তৈমুর কি ক্রমশ ‘বদমেজাজি’ শিশু হয়ে উঠছে? প্রশ্ন নেটিজেনদের একাংশের

এক বছর বয়স হতে না হতেই নবাবপুত্তুর নাকি জিনিসপত্র তুলে নিয়ে ছুঁড়ে ফেলতে শুরু করেছে। যা নিয়ে সইফ আলি খান নাকি বেশ চিন্তায় রয়েছেন। আর সেই কারণেই সোহার মেয়ে ইনায়াকে কখনওই তৈমুরের আশপাশে আসতে দেন না সইফ। সম্প্রতি সংবাদমাধ্যমের সামনে এমনই মন্তব্য করেন শর্মিলা কন্যা সোহা আলি খান।

Updated By: Jan 19, 2018, 03:43 PM IST
তৈমুর কি ক্রমশ ‘বদমেজাজি’ শিশু হয়ে উঠছে? প্রশ্ন নেটিজেনদের একাংশের

নিজস্ব প্রতিবেদন : এক বছর বয়স হতে না হতেই নবাবপুত্তুর নাকি জিনিসপত্র তুলে নিয়ে ছুঁড়ে ফেলতে শুরু করেছে। যা নিয়ে সইফ আলি খান নাকি বেশ চিন্তায় রয়েছেন। আর সেই কারণেই সোহার মেয়ে ইনায়াকে কখনওই তৈমুরের আশপাশে আসতে দেন না সইফ। সম্প্রতি সংবাদমাধ্যমের সামনে এমনই মন্তব্য করেন শর্মিলা কন্যা সোহা আলি খান।

তৈমুরকে নিয়ে ওই খবর প্রকাশিত হওয়ার পর থেকেই শুরু হয়েছে জোর বিতর্ক। তৈমুর কি দিন দিন ‘বদমেজাজি শিশু’ হয়ে উঠছে? সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে এমনই সব প্রশ্ন তুলতে শুরু করেছেন নেটিজেনদের একাংশ।

আরও পড়ুন : তৈমুরের কাছে মেয়ে ইনায়াকে রাখতে ভয় পান পিসি সোহা!

সম্প্রতি জ্যাকলিন ফার্নান্ডেজ-এর মোবাইল কেড়ে নিয়ে খেলতে শুরু করে সইফ পুত্র। ইন্টারনেটে সেই ভিডিও ভাইরালও হয়ে যায়। যদিও, তৈমুরের ওই ব্যবহারে হাসিতে লুটিয়ে পড়েন জ্যাকি। এবং, তিনি তৈমুরের অন্যতম বড় ভক্ত বলেও দাবি করেন শ্রীলঙ্কান বিউটি।

.