জলের মাঝে ''বিগিনি শুট'', ভাইরাল তাপসী পান্নুর মালদ্বীপের ভিডিয়ো

তাপসীর বিশেষ বন্ধু ম্যাথিয়াস বো-কেও দেখা যায় 

Edited By: জয়িতা বসু | Updated By: Oct 13, 2020, 03:37 PM IST
জলের মাঝে ''বিগিনি শুট'', ভাইরাল তাপসী পান্নুর মালদ্বীপের ভিডিয়ো
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​ব্যস্ততা থেকে সময় বের করে মালদ্বীপে বেড়াতে গিয়েছেন তাপসী পান্নু। নিজের গার্লস গ্যাঙের সঙ্গেই মালদ্বীপে যান তাপসী। বলিউড অভিনেত্রীর গার্লস গ্যাঙের সঙ্গে এবার মালদ্বীপে হাজির হন তাপসীব বিশেষ বন্ধু ম্যাথিয়াস বো। মালদ্বীপে গিয়ে তাপসীদের একটি ভিডিয়ো রেকর্ড করতে দেখা যায়। নাম দেওয়া হয়, ''বিগিনি শুট''। 

আও পড়ুন : ​প্রকাশ্যে বলিউড অভিনেত্রী অমৃতা রাওয়ের বেবি বাম্প, মুহূর্তে ভাইরাল ছবি

বিগিনি শুটের শুরুতেই তাপসীদের কখনও বিকিনি পরে আবার কখনও মনোকিনিতে সেজে ক্যামেরার সামনে হাজির হতে দেখা যায়। তাপসী পান্নু, শগুন পান্নুদের সঙ্গে ওই ভিডিয়োর প্রথমে ম্যাথিয়াস বো-কে গলা মেলাতে দেখা যায়। বলিউড অভিনেত্রীর ওই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

দেখুন তাপসী পান্নুদের সেই ভিডিয়ো.. 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, সাথ নিভানা সাথিয়া-র রসোড়ে মে কউন থা-র যে প্যারোডি তৈরি করেন যশরাজ মুখোটে, তার সুরেই তাপসীদের ওই বিগিনি শুট শোনা যায়।

এসবের পাশাপাশি মালদ্বীপে যাওয়ার পর থেকে তাপসী পান্নু একের পর এক ছবি এং ভিডিয়ো নিজের ইনস্টাগ্রামে শেয়ার করতে শুরু করেন। ব্যস্ততা থেকে সময় বের করে অভিনেত্রী যে সৈকত শহরে গিয়ে মনপ্রাণ ভরে নিঃশ্বাস নিচ্ছেন, তা বেশ স্পষ্ট করে দেন।

এদিকে চলচ্চিত্র পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে পায়েল ঘোষ যৌন হেনস্থার অভিযোগ নিয়ে সরব হওয়ার পরই মুখ খোলেন তাপসী। মনমর্জিয়া পরিচালক কখনও মহিলাদের সঙ্গে ওই ধরনের অশ্লীল ব্যবহার করতে পারেন না বলে জোর গলায় দাবি করেন তাপসী। পাশাপাশি এই কঠিন সময়ে তিনি অনুরাগ কাশ্যপের সঙ্গে রয়েছেন বলেও জানান তাপসী।

.