জানেন বলিউডের কোন দুই অভিনেতার উপর তাপসী পান্নুর ‘ক্রাশ’ ছিল?

২০১৩ সালে ‘চশমে বদ্দুর’ ছবি দিয়ে বলিউডে যাত্রা শুরু করেছিলেন তাপসী পান্নু। তারপর আর তাঁকে পিছনে ফিরে তাকাতে হয়নি। তাঁর অভিনয় ক্ষমতাই তাঁকে উন্নতির শিখরে নিয়ে যাচ্ছে প্রতি মুহূর্তে। আজ তিনি যথেষ্ট জনপ্রিয় একজন অভিনেত্রী। অক্ষয় কুমারের সঙ্গে ‘বেবি’ ছবিতে তাঁর স্বল্প দৈর্ঘ্যের অভিনয় বেশ প্রশংসা পেয়েছিল। তারপর ‘পিঙ্ক’। সেখানেও তিনি দর্শকদের মন জিতে নিয়েছিলেন। বলিউডের শক্তিশালী সমস্ত অভিনেতাদের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন তিনি। কিন্তু জানেন কি, তাপসী পান্নুর ক্রাশ কে বা কারা?

Updated By: Feb 4, 2017, 02:31 PM IST
জানেন বলিউডের কোন দুই অভিনেতার উপর তাপসী পান্নুর ‘ক্রাশ’ ছিল?

ওয়েব ডেস্ক: ২০১৩ সালে ‘চশমে বদ্দুর’ ছবি দিয়ে বলিউডে যাত্রা শুরু করেছিলেন তাপসী পান্নু। তারপর আর তাঁকে পিছনে ফিরে তাকাতে হয়নি। তাঁর অভিনয় ক্ষমতাই তাঁকে উন্নতির শিখরে নিয়ে যাচ্ছে প্রতি মুহূর্তে। আজ তিনি যথেষ্ট জনপ্রিয় একজন অভিনেত্রী। অক্ষয় কুমারের সঙ্গে ‘বেবি’ ছবিতে তাঁর স্বল্প দৈর্ঘ্যের অভিনয় বেশ প্রশংসা পেয়েছিল। তারপর ‘পিঙ্ক’। সেখানেও তিনি দর্শকদের মন জিতে নিয়েছিলেন। বলিউডের শক্তিশালী সমস্ত অভিনেতাদের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন তিনি। কিন্তু জানেন কি, তাপসী পান্নুর ক্রাশ কে বা কারা?

আরও পড়ুন এবার উইজডেনের প্রচ্ছদে জায়গা পেলেন বিরাট কোহলি

সূত্র থেকে জানা গিয়েছে, একটি সাক্ষাত্‌কারে তাপসী পান্নু জানিয়েছেন যে, বলিউড হাঙ্ক জন আব্রাহাম এবং হৃত্বিক রোশনের উপর তাঁর ক্রাশ ছিল। তাপসী প্রসঙ্গে বলেছেন, ‘যেদিন থেকে আমি সিনেমা দেখছি, জন আব্রাহাম এবং হৃত্বিক রোশনের উপর আমার ক্রাশ ছিল। আমি মনে করি ওঁরা দুজনেই সত্যিই খুবই সুন্দর পুরুষ। ক্রাশ ছাড়াও আমি প্রিয়াঙ্কা চোপড়াকে অভিনেত্রী হিসেবে খুবই পছন্দ করি। ও সত্যিই খুবই ট্যালেন্টেড। এছাড়া আমি কঙ্গনারও খুব বড় ভক্ত। ও অসাধারণ অভিনেত্রী। তাছাড়া যে সমস্ত ব্যক্তির মধ্যে সততা এবং কাজের প্রতি সম্মান রয়েছে, তাঁদের প্রত্যেকের ভক্ত আমি।’

প্রসঙ্গত, কয়েকদিন পরেই মুক্তি পেতে চলেছে তাপসী পান্নু এবং অমিত সাধ অভিনীত ছবি ‘রানিং শাদি ডট কম’।

আরও পড়ুন জানেন ৬ সপ্তাহে কত কোটির ব্যবসা করল ‘দঙ্গল’?

.