'সুইজারল্যান্ড' মুক্তির দিন দক্ষিণেশ্বরের মন্দিরে পুজো দিতে হাজির জিৎ

এই ছবিতে জিৎ অবশ্য প্রযোজকের ভূমিকায়। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 13, 2020, 07:17 PM IST
'সুইজারল্যান্ড' মুক্তির দিন দক্ষিণেশ্বরের মন্দিরে পুজো দিতে হাজির জিৎ

নিজস্ব প্রতিবেদন : দীপাবলিতেই মুক্তি পাওয়ার কথা ছিল। সেই মত শুক্রবার ১৩ অক্টোবর মুক্তি পাচ্ছে আবীর-রুক্মিণী অভিনীত ছবি 'সুইজারল্যান্ড'। ছবি মুক্তির ঠিক আগে দক্ষিনেশ্বরের কালী মন্দিরে পুজো দিলেন জিৎ। সঙ্গে ছিলেন পরিচালক সৌভিক কুণ্ডু ও টিমের অন্যান্যরা। এই ছবিতে জিৎ অবশ্য প্রযোজকের ভূমিকায়। 

দক্ষিণেশ্বরের মন্দিরে পুজো দিতে যাওয়ার ছবি পোস্ট করে জিৎ লিখেছেন, ''২০০২ এর ১৪ জুন থেকে এখনও পর্যন্ত মুক্তির দিন সকালে পুজো দিতে কখনও ভুলিনি। এবার অবশ্য আমি ক্যামেরার পিছনের ভূমিকায় রয়েছি। সুইজারল্যান্ড আজ মুক্তি পাচ্ছে। পরিচালক সৌভিক কুণ্ডু সহ টিমের প্রত্যেককে ধন্যবাদ জানাচ্ছি। আশা করি পুরো টিমের পরিশ্রম দর্শকদের মন জয় করে নেবে।''

আরও পড়ুন-''আমার মেয়েকে বিয়ে করার কথা ভাববেনও না, জীবন নরক হয়ে যাবে'', বললেন ঋতাভরীর মা শতরূপা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jeet (@jeet30)

'সুইজারল্যান্ড'এ আবীর চট্টোপাধ্যায়ের স্ত্রীর ভূমিকায় দেখা যাচ্ছে রুক্মিণী মৈত্রকে। ট্রেলারে ইঙ্গিত মিলেছে, ছবিতে ২ সন্তানের বাবা-মা আবীর-রুক্মিণীর সংসারের গল্পই উঠে আসবে।  স্ত্রীর স্বপ্নপূরণের জন্য তাঁর মধ্যবিত্ত স্বামী কতদূর পর্যন্ত যেতে পারেন, তা তুলে ধরা হয়েছে 'সুইজারল্যান্ড'-এর ট্রেলারে। স্বপ্নপূরণ সাধ্যের মধ্যে না থাকায়, বিদেশ ভ্রমণের জন্য ইলিশ, গলদা চিংড়ি, পাবদা কিংবা খাসির মাংসকে খাবারের তালিকা থেকে বাদ দিয়ে দেন মধ্যবিত্ত দম্পতি। পুজোর কেনাকাটাও নামিয়ে আনেন অর্ধেকে। বন্ধ করে এসি চালানো। তারপরও যখন শোনা যায়, সুইজারল্যান্ডে যাওয়ার পর ৪ লক্ষের খরচ পড়বে, তা শুনে কার্যত বিমর্ষ হয়ে পড়েন মধ্যবিত্ত ওই দম্পতি। শেষ পর্যন্ত আবীর কী করবেন, তা জানা যাবে আজই (১৩ নভেম্বর)।

.