ছেলেবেলার গোপন কথা 'অনেক দিনের পরে' জটিল করে তুলল এই ৪ জনের বন্ধুত্ব

কলকাতার একটি কনভেন্ট স্কুলের ৯৯ সালের ব্যাচ এই ৪ বন্ধু...

Updated By: Apr 29, 2019, 08:52 PM IST
ছেলেবেলার গোপন কথা 'অনেক দিনের পরে' জটিল করে তুলল এই ৪ জনের বন্ধুত্ব

রণিতা গোস্বামী

কলকাতার একটি কনভেন্ট স্কুলের ১৯৯৯ সালের ব্যাচ স্বাগতা, দেবলীনা, সায়ন্তনী, কুহুরা। তবে স্কুল ছাড়ার পর আর তাদের সেভাবে দেখা হয়নি। দীর্ঘ ১৮ বছর পর হঠাৎই নিজের স্কুলের ১৫০টি মেয়েকে খুঁজে খুঁজে বের করেন স্বাগতা। রি-ইউনিয়নের পরিকল্পনাও করে ফেলে তিনি। তবে শেষপর্যন্ত স্বাগতা, দেবলীনা, সায়ন্তনী, কুহু, মাত্র এই ৪ জনই এই রি-ইউনিয়নে এসে হাজির হন। এমনই এক রি-ইউনিয়নের গল্প নিয়ে ছবি বানিয়েছেন পরিচালক দেবারতি গুপ্ত। ছবির নাম 'অনেক দিনের পরে'।

ছবিতে স্বাগতার ভূমিকায় স্বস্তিকা মুখোপাধ্যায়, দেবলীনার ভূমিকায় সুদীপ্তা চক্রবর্তী, সায়ন্তনীর ভূমিকায় রূপাঞ্জনা মিত্র আর কুহুর ভূমিকায় দেখা যাবে পালোমী ঘোষকে। বর্তমানে দেবলীনা (সুদীপ্তা) একটি কর্পোরেট কোম্পানিতে চাকুরিরতা, সায়ন্তনী পেশায় মডেল ও অভিনেত্রী। আর বাকি দুই বন্ধু কুহু ও স্বাগতার স্কুলে একে অপরের প্রতিযোগী ছিল, যদিও কুহু পিএইচডি শেষ করার পর আমেরিকা চলে যায়। তারপর তাঁর আর কারোর সঙ্গেই যোগাযোগ নেই।

আরও পড়ুন-আপনাদের প্রিয় 'রাণী রাসমণি'র ছেলেবেলার এমন ছবি দেখেছেন?

ছবিতে এই ৪ বন্ধু প্রায় সকলেই একে অপরের গোপন অনেক কথাই জানে। যে গোপন কথাগুলি তাঁরা একসময় নেহাতই বন্ধুত্বের খাতিরে একে অপরকে বলেছিল, আজ সেই গোপন কথাগুলিই তাঁদের মধ্যে জটিলতা তৈরি করবে। এভাবেই এগোবে দেবারতি গুপ্তের ছবি 'অনেক দিনের পরে'। শেষপর্যন্ত কী হবে তা জানতে হলে অবশ্য ছবিটি মুক্তি পর্যন্ত অপেক্ষা করতে হবে।

আরও পড়ুন-অজয় নয়, এই অভিনেতার প্রতি গোপন ভালোবাসা ছিল কাজলের! ফাঁস করলেন করণ

আরও পড়ুন- বৃদ্ধাকে হাত ধরে ভোট কেন্দ্রে পৌঁছে দিলেন বরুণ, ভাইরাল ছবি

প্রসঙ্গত, এই ছবির গল্প লিখেছেন পরিচালক দেবারতি গুপ্ত নিজেই। ছবির সঙ্গীত পরিচালনা করেছেন রাজা নারায়ণ দেব, ক্যামেরা করেছেন রক্তিম মণ্ডল এবং ছবিটির সম্পাদনা করেছেন সৌভিক। 

আরও পড়ুন-অসুস্থ শরীরে শ্যুটিং করতে গিয়ে অজ্ঞান হয়ে গেলেন দীপিকা

.