প্রাণখোলা হাসি, ভাইরাল শোভনের সঙ্গে Swastika-র ভালবাসায় মোড়ানো ছবি

ছবি শেয়ার করেন স্বস্তিকা দত্ত 

Updated By: Feb 26, 2021, 11:35 AM IST
প্রাণখোলা হাসি, ভাইরাল শোভনের সঙ্গে Swastika-র ভালবাসায় মোড়ানো ছবি
স্বস্তিকার সঙ্গে শোভন

নিজস্ব প্রতিবেদন: শোভনের সঙ্গে ফের ছবি শেয়ার করলেন স্বস্তিকা (Swastika Dutta)। হাসি মুখে শোভানের সঙ্গে ছবি শেয়ার করেন টেলিভশনের জনপ্রিয় অভিনেত্রী। স্বস্তিকা এবং শোভনের ভালবাসায় মোড়ানো ছবি প্রকাশ্যে আসতেই, তাঁদের অনুরাগীরা খুশি হয়ে যান। ছবিতে স্বস্তিকার সঙ্গে শোভনেরও প্রাণখোলা হাসি মুখ চোখে পড়ে।

দেখুন...

বেশ কিছুদিন ধরেই স্বস্তিকা দত্তের সঙ্গে শোভন গঙ্গোপাধ্যায় (Shovan Ganguly) সম্পর্কে জড়িয়েছেন বলে কানাঘুষো শোনা যায়। প্রথমদিকে বিষয়টিকে বন্ধুত্বের মোড়কেই রাখেন শোভন, স্বস্তিকা। এমনকী, তাঁরা দুজন একে অপরের ভাল বন্ধু বলে দাবি করতে শুরু করেন এই জুটি। তবে দিন যত এগোতে শুরু করে, শোভন-স্বস্তিকার বন্ধুত্ব নতুন আঙ্গিকে সামনে আসতে শুরু করে।

আরও পড়ুন :  'বাংলার মেয়েরা স্কুটি চালাতে পারে', মুখ্যমন্ত্রীকে খোঁচা Payel Sarkar এর

সম্প্রতি শোভনের সঙ্গে দুর্নিবার সাহার আইবুড়োভাতের আয়োজন করেন স্বস্তিকা দত্ত। দুর্নিবার সাহা এবং মীনাক্ষী মুখোপাধ্য়ায়ের বিয়েতেও শোভন, স্বস্তিকার একের পর এক খুনসুটির ছবি প্রকাশ্যে উঠে আসতে শুরু করে। এবারও সেই ধারাই অব্যাহত রাখলেন টলিউডের (Tollywood) এই জনপ্রিয় জুটি।

আরও পড়ুন : খোলামেলা পোশাকে ফটোশ্যুট, কটূক্তির মুখে Sohini Sarkar

বর্তমানে 'কী করে বলব তোমায়' নামে একটি জনপ্রিয় মেগায় অভিনয় করছেন স্বস্তিকা দত্ত। ক্রুশল আহুজার সঙ্গে এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছেন স্বস্তিকা। কী করে বলব তোমায়'-এ স্বস্তিকা ওরফে রাধিকার খুনসুটি যেমন দর্শকদের বেশ পছন্দের, তেমনি ক্রুশল ওরফে কর্ণের 'অ্যাংরি ইয়ংম্যান' চরিত্রে বাজিমাত ধারাবাহিকের।

.