সংসদের সামনে ছবি তোলা নিয়ে মিমি-নুসরতকে আক্রমণ, পাশে দাঁড়ালেন স্বস্তিকা

 ট্রোলিংয়ের শিকার হতে হয় তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী ও নুসরত জাহানকে। 

Updated By: May 29, 2019, 02:49 PM IST
সংসদের সামনে ছবি তোলা নিয়ে মিমি-নুসরতকে আক্রমণ, পাশে দাঁড়ালেন স্বস্তিকা

নিজস্ব প্রতিবদেন: প্রথমবার সংসদে গিয়ে বিভিন্ন পোজে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছিলেন নব নির্বাচিত সাংসদ মিমি চক্রবর্তী ও নুসরত জাহান। কিছুক্ষণের মধ্যেই সে ছবি সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়ে। যে কারণে ট্রোলিংয়ের শিকার হতে হয় তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী ও নুসরত জাহানকে। 

সোশ্যাল মিডিয়ায় কেউ মিমি-নুসরতের পোশাক নিয়ে প্রশ্ন তুলেছেন, কেউ আবার সংসদে দাঁড়িয়ে তাঁদের সেলফি তোলা নিয়ে আক্রমণ করেছেন। তবে এসবেরই মাঝে মিমি ও নুসরতের পাশে দাঁড়ালেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। স্বস্তিকা তাঁর দুই অভিনেত্রী সহকর্মীর পাশে দাঁড়িয়ে টুইটারে লিখেছেন, ''বেশ করেছে পার্লামেন্টের সামনে ছবি তুলেছে। আমরা তো শুতে বসতে সবসময়ই ছবি তুলি। এটা তাঁদের কাছে একটা গুরুত্বপূর্ণ দিন। মানুষই তাঁদের ভোট দিয়ে নির্বাচিত করেছেন। তাঁদের সংসদে যাওয়ার অধিকার রয়েছে। কোড অফ পার্লামেন্টে কোথাও বলা নেই যে জিন্স পরে সেখানে যাওয়া যাবে না। তো দয়া করে এধরনের অকারণ সমস্যা তৈরি করা বন্ধ করুন। '' 

আরও পড়ুন-এটা কি টিকটকের জায়গা? সংসদে পোজ দিয়ে ছবি তুলে সমালোচনার মুখে মিমি-নুসরত

আরও পড়ুন-দাদুর মৃত্যুর পরদিনই হাজির পার্লারে, সোশ্যাল মিডিয়ায় আক্রমণ অজয় কন্যাকে

এখানেই শেষ নয়, সোশ্যাল মিডিয়ায় মিমি ও নুসরতকে নিয়ে যাঁরা সমালোচনা করেছেন, এমন অনেককেই পাল্টা জবাব দিতে দেখা গেছে স্বস্তিকা মুখোপাধ্যায়কে।

তবে অবশ্য শুধু স্বস্তিকাই নন, সোশ্যাল মিডিয়ায় মিমি ও নুসরতকে আক্রমণ করার লোকেরও যেমন অভাব নেই, তেমনই অনেকেই আবার মিমি-নুসরতকে অকারণ আক্রমণ করারও প্রতিবাদ জানিয়েছেন। এদিকে আবার মিমি-নুসরতের পুরনো একটি টিকটককে ঘিরে পরিচালক রামগোপাল ভার্মার একটি টুইট ঘিরেও বিতর্ক তৈরি হয়েছে।

আরও পড়ুন-এমন সাংসদ চোখে দেখেও শান্তি, মিমি-নুসরতের tiktok ভিডিয়ো পোস্ট করে লিখলেন রামগোপাল ভার্মা

.