রিয়ার সঙ্গে যা হচ্ছে, তা অত্যন্ত 'লজ্জাজনক', ফুঁসে উঠলেন স্বরা

কেন্দ্রীয় সংস্থার ভূমিকা নিয়ে প্রশ্ন তোলেন স্বরা 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 9, 2020, 11:50 PM IST
রিয়ার সঙ্গে যা হচ্ছে, তা অত্যন্ত 'লজ্জাজনক', ফুঁসে উঠলেন স্বরা
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ​দেশে এমন অনেক গুরুত্বপূর্ণ বিষয় রয়েছে, যার তদন্ত সিবিআই কিংবা এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের করা উচিত। সেইসব গুরুত্বপূর্ণ বিষয়ের উপর নজর না দিয়ে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে রিয়া চক্রবর্তীর ভূমিকা নিয়ে শোরগোল করা হচ্ছে। সিবিআই এবং ইডির মতো কেন্দ্রীয় সংস্থা সমানে ওই একই ঘটনার তদন্ত করে যাচ্ছে। শুধু তাই নয়, রিয়া চক্রবর্তীর সঙ্গে যা হচ্ছে, তা এক কথায় লজ্জাজনক বলেও মন্তব্য করলেন অভিনেত্রী স্বরা ভাস্কর।

আরও পড়ুন : চুরমার কঙ্গনার মুম্বইয়ের অফিস, 'গণতন্ত্রের মৃত্যু' বলে অভিনেত্রী প্রকাশ করলেন একাধিক ভিডিয়ো

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের সাক্ষাতকারে স্বরা বলেন, রিয়া চক্রবর্তীর সঙ্গে যা হচ্ছে, তা ভয়াবহ। ফিল্ম ইন্ডাস্ট্রির একজন সদস্য হয়ে তিনি বেশ ভালভাবে বুঝতে পারছেন যে রিয়ার মনের কী অবস্থা। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ক্রমাগত আক্রমণ করা হচ্ছে রিয়া চক্রবর্তীকে। এর কোনও অর্থ নেই বলেও তোপ দাগতে দেখা যায় ভীরে দি ওয়েডিং অভিনেত্রীকে। পাশাপাশি অর্থ নয়ছয়ের অভিযোগ উঠছে রিয়ার বিরুদ্ধে অথচ নীরব মোদী, মেহুল চোকসিদের নিয়ে কোনও তদন্ত হচ্ছে না। কেউ কেন ওইসব বিষয়ে কথা বলছেন না বলেও প্রশ্ন তোলেন স্বরা। রিয়ার সঙ্গে যা হচ্ছে, তা অত্যন্ত লজ্জাজনক বলেও মন্তব্য করেন বলিউডের ওই অভিনেত্রী।

প্রসঙ্গত, মঙ্গলবার রিয়া চক্রবর্তীর গ্রেফতারির পর মুখ খোলেন অভিনেত্রীর আইনজীবী সতীশ মানশিন্ডে। তিনি বলেন, সুশান্তের মতো একজন নেশাগ্রস্ত, মানসির রোগীকে ভালবাসার ফল ভুগতে হচ্ছে রিয়াকে।

.