'আন্টি' ডাকে চটলেন স্বরা, ৪ বছরের শিশুকে অশ্লীল গালিগালাজ অভিনেত্রীর

ক্ষেপে যান স্বরা ভাস্কর 

Updated By: Nov 5, 2019, 05:16 PM IST
'আন্টি' ডাকে চটলেন স্বরা, ৪ বছরের শিশুকে অশ্লীল গালিগালাজ অভিনেত্রীর

নিজস্ব প্রতিবেদন : স্বরা ভাস্করকে 'আন্টি' বলে ডেকে ফেলেছিল ৪ বছরের এক শিশু। বিজ্ঞাপনের শ্যুটিংয়ের সময়ই স্বরাকে আন্টি বলে ডাকায় ওই শিশু শিল্পীকে অশ্লীল ভাষায় গালিগালাজ করলেন স্বরা ভাস্কর। যে ঘটনা প্রকাশ্যে আসার পরই পালটা আক্রমণ করা হয় বলিউড অভিনেত্রীকে।

আরও পড়ুন : অর্জুনকে নিয়ে প্রশ্ন, নেহার দিকে জুতো উঁচিয়ে তেড়ে গেলেন মালাইকা, দেখুন
সম্প্রতি স্বরা ভাস্করের একটি ভিডিয়ো প্রকাশ্যে আসে। যেখানে দেখা যায়, একটি কমেডি শোয়ে হাজির হয়েছেন স্বরা। সেখানে তিনি বেশ রসিয়ে বলতে শুরু করেন, কোনও একটি দক্ষিণী বিজ্ঞাপনের শ্যুটিং করছিলেন তিনি। সেখানে ৪ বছরের এক শিশু তাঁকে আন্টি বলে ডাকে। যা শুনে ক্ষেপে যান সারা। বছর চারেকের ওই শিশুকে এরপর অশ্লীল ভাষায় গালিগালাজ করতে শুরু করেন ভিরে দি ওয়েডিং-এর অভিনেত্রীকে। শুধু তাই নয়, ওই শিশুকে 'শয়তানের বংশধর' বলেও উল্লেখ করতে শোনা যায় স্বরাকে।

আরও পড়ুন : আজমেঢ় শরিফে হঠাত ঘিরে ফেলা হল অজয় দেবগণকে, ভাইরাল ভিডিয়ো

বলিউড অভিনেত্রীর ওই ভিডিয়ো প্রকাশ্যে আসার পরই সরব হন নেটিজেনরা। বছর চারেকের এক শিশুকে কীভাবে অশালীন ভাষা প্রয়োগ করে গালাগালি দেওয়া হল, তা নিয়ে প্রশ্ন তোলেন অনেকে। পাশাপাশি স্বরা ভাস্করকে এখন থেকে গোটা দেশে আন্টি বলে ডাকা হবে বলেও মন্তব্য করতে শুরু করেন অনেকে। ওই ঘটনার পরই স্বরা ভাস্করের বিরুদ্ধে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের তরফে অভিযোগ দায়ের করা হয়। 

.