Sussanne Khan : হৃত্বিক এখন অতীত, আরসালান-এ ঘর বাঁধছেন সুজান

  হৃত্বিক এখন অতীত, বিয়ে করছেন রোশন পরিবারের প্রাক্তন বউমা, ডিজাইনার সুজান খান। এবার পাত্র আরসালান গোনি।  আপাতত সুজান-আরসালানের বিয়ের গুঞ্জনেই সরগরম বি-টাউন। বহুদিন ধরেই আরসালানের সঙ্গে সম্পর্কে রয়েছেন সুজান। বলিউডের বিভিন্ন পার্টি থেকে নানান অনুষ্ঠান, আজকাল নতুন প্রেমিকের সঙ্গেই ঘুরে বেড়ান সুজান খান। এবার সেই সম্পর্ককেই পরিণতি দিতে চলেছেন তাঁরা। ঘর বাঁধছেন সুজান-আরসালান। খুব শীঘ্রই তাঁদের বিয়ের অনুষ্ঠান হবে বলে শোনা যাচ্ছে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 6, 2022, 07:04 PM IST
Sussanne Khan :  হৃত্বিক এখন অতীত, আরসালান-এ ঘর বাঁধছেন সুজান

Hrithik Roshan, Sussanne Khan,  জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  হৃত্বিক এখন অতীত, বিয়ে করছেন রোশন পরিবারের প্রাক্তন বউমা, ডিজাইনার সুজান খান। এবার পাত্র আরসালান গোনি।  আপাতত সুজান-আরসালানের বিয়ের গুঞ্জনেই সরগরম বি-টাউন। বহুদিন ধরেই আরসালানের সঙ্গে সম্পর্কে রয়েছেন সুজান। বলিউডের বিভিন্ন পার্টি থেকে নানান অনুষ্ঠান, আজকাল নতুন প্রেমিকের সঙ্গেই ঘুরে বেড়ান সুজান খান। এবার সেই সম্পর্ককেই পরিণতি দিতে চলেছেন তাঁরা। ঘর বাঁধছেন সুজান-আরসালান। খুব শীঘ্রই তাঁদের বিয়ের অনুষ্ঠান হবে বলে শোনা যাচ্ছে। 

হৃত্বিক-সুজান ঘনিষ্ঠ এক ব্যক্তি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, 'সুজান এবং আরসালান দুজনেই যথেষ্ঠ পরিণত। তাঁরা বাকি জীবনটা একসঙ্গে কাটাতে চান। তাঁদের দুজনের মাথাতেও বিয়ের ভাবনা রয়েছে। সুজানও দ্বিতীয় বিয়ের জন্য প্রস্তুত। তবে ওঁদের বিয়ের অনুষ্ঠান আজকালকার বলিউড ওয়েডিংয়ের মতো ঘটা করে হবে না। খুবই ছিমছামভাবে বিয়ে সারবেন ওঁরা।' প্রসঙ্গত, সুজান এবং আরসালান বহুদিন ধরে সম্পর্কে থাকলেও তাঁর এনিয়ে প্রকাশ্যে বিশেষ মুখ খোলেননি। তবে সোশ্যাল মিডিয়াতে একে অপরের পোস্টে কমেন্ট করতে, একসঙ্গে ছুটি কাটাতে কিংবা ডিনার ডেটে যেতেও দেখা যায় সুজান-আরসালানকে। 

আরও পড়ুন-রণবীরের নগ্ন ফটোশ্যুট বিতর্ক, এবার মামলা কলকাতা হাইকোর্টে

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sussanne Khan (@suzkr)

হৃত্বিক-সুজান ঘনিষ্ঠ ওই ব্যক্তি সংবাদমাধ্যমকে আরও জানিয়েছেন, হৃত্বিক রোশনও বর্তমানে সাবা আজাদের সঙ্গে সম্পর্কে রয়েছেন। তবে ওঁরা এখনও বিয়ের বিষয়ে এবং একে অপরের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ হওয়ার বিষয়ে নিশ্চিত নন। তবে সুজানের বিয়ে এখন শুধুই দিন ঠিক হওয়ার অপেক্ষা। প্রসঙ্গত, আরসালান হলে বিগবস খ্যাত আলি গোনির ভাই।

আরও পড়ুন-ভয়াবহ দুর্ঘটনা, ঝলসে গেলেন প্রিয়াঙ্কার হলিউডের বন্ধু, প্রকাশ্যে CCTV ফুটেজ

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Saba Azad (@sabazad)

প্রসঙ্গত, ২০০০ সালের  ২০ ডিসেম্বর দীর্ঘদিনের বন্ধু সুজান খানকে বিয়ে করেছিলেন হৃত্বিক রোশন। তাঁদের দুই সন্তানও রয়েছে রেহান এবং হৃদান। ২০১৪ সালে বিবাহ-বিচ্ছেদ হয় হৃত্বিক-সুজান। বিচ্ছেদের পরও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন তাঁরা। হৃত্বিকের কথায়, বিবাহ-বিচ্ছেদের তিক্ততা যাতে তাঁদের সন্তানদের উপর কোনওরকম প্রভাব না ফেলে সেবিষয়ে তিনি এবং সুজান দুজনেই সচেতন। বিচ্ছেদের পরও গত লকডাউনে দুই ছেলেকে নিয়ে একসঙ্গেই ছিলেন তাঁরা। এমনকি দুই সন্তানকে নিয়ে বিভিন্ন জায়গায় বেড়াতে যেতেও দেখা গিয়েছে তাঁদের। মাঝে তাঁদের ফের একসঙ্গে ঘর বাঁধার কথাও শোনা গিয়েছিল। কিন্তু নাহ, আপাতত দুইজনেই যে যার বন্ধু এবং বান্ধবীকে নিয়ে আলাদা পথে নিজেদের মতো করে জীবন কাটাচ্ছেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.