Sushmita Sen Viral Video: ‘জীবনের উদযাপন’! হার্ট অ্যাটাকের পর ব়্যাম্পে ফিরলেন সুস্মিতা...

Sushmita Sen in Lakme Fashion Week: ডিজাইনার অনুশ্রী রেড্ডির জন্য ল্যাকমে ফ্যাশন উইকে ব়্যাম্পে হেঁটে সবাইকে চমকে দিয়েছেন সুস্মিতা। ব়্যাম্পে পা রাখতেই উপস্থিত দর্শক তাঁকে উচ্ছ্বাসে ভরিয়ে দিলেন, হাততালিতে ভরে উঠল গোটা হল। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিয়ো। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Mar 11, 2023, 07:53 PM IST
Sushmita Sen Viral Video: ‘জীবনের উদযাপন’! হার্ট অ্যাটাকের পর ব়্যাম্পে ফিরলেন সুস্মিতা...

Sushmita Sen, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিছুদিন আগেই হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী সুস্মিতা সেন। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী জানিয়েছেন, ইতোমধ্যেই তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টি করানো হয়েছে। নিজের স্বাস্থ্য নিয়ে ভক্তদের আপডেট দিতে ইনস্টাগ্রাম লাইভে গিয়ে নিজের যত্ন নেওয়ার জন্য মানুষের মধ্যে সচেতনতাও বাড়িয়েছেন তিনি। তবে এখন পুরোপুরি সুস্থ অভিনেত্রী। এমনকী সম্প্রতি কাজেও ফিরেছেন তিনি। সুস্থ হয়ে ফের স্বমহিমায় সুস্মিতা সেন।

আরও পড়ুন- Oscars 2023: অস্কারের দোরগোড়ায় রাজামৌলির 'আরআরআর', এই ছবি সম্পর্কে কয়েকটি বিশেষ তথ্য...

ডিজাইনার অনুশ্রী রেড্ডির জন্য ল্যাকমে ফ্যাশন উইকে ব়্যাম্পে হেঁটে সবাইকে চমকে দিয়েছেন সুস্মিতা। ব়্যাম্পে পা রাখতেই উপস্থিত দর্শক তাঁকে উচ্ছ্বাসে ভরিয়ে দিলেন, হাততালিতে ভরে উঠল গোটা হল। দেখুন সেই ভিডিয়ো:

শো শেষ করে গাড়িতে ওঠার পরই সোশ্যাল মিডিয়ায় লাইভে এসে তিনি ভক্তদের জানিয়ে দেন যে, তিনি ব়্যাম্পে হেঁটেছেন। তিনি সেই লাইভ দর্শকদের ধন্যবাদ জানান, যাঁরা তাঁর জন্য উচ্ছ্বসিত হয়েছিলেন তাঁদের উদ্দেশ্যে তিনি বলেন, "আমি একটি আশীর্বাদপ্রাপ্ত মেয়ে"। সুস্মিতা আরও বলেন, 'অনুশ্রীকে ধন্যবাদ, তিনি আমাকে তাঁর শো স্টপার হতে বলেছেন। অন্য কেউ হয়তো বলবে, 'এখন জিজ্ঞেস করার মতো সময় নেই।'. কিন্তু আমি তোমাকে বলি - নারী! আমরা যখন একে অপরের পাশে দাঁড়াই এবং সবচেয়ে কঠিন সময়েও একে অপরের সেরাটা বের করে নিয়ে আসি, তখন দেখতেও খুব সুন্দর লাগে।’

আরও পড়ুন- Filmfare Awards Bangla 2022: সেরা অভিনেতা মিঠুন, অভিনেত্রী স্বস্তিকা-শুভশ্রী, কার কার হাতে উঠল ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড?

এক সপ্তাহ আগেই বাবা সুবীর সেনের সঙ্গে একটি ছবি পোস্ট করেন প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেন। সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন, ‘বাবা বলেন, তোমার হৃদয়কে আনন্দিত ও সাহসী রাখো। যখন যখন তোমার আমাকে দরকার হবে, তখন তখন আমি তোমার পাশে দাঁড়াব সোনা।’ এরপরেই সুস্মিতা জানান তাঁর অসুস্থতার খবর। বিশ্বসুন্দরী লেখেন, ‘কিছুদিন আগেই আমি হৃদরোগে আক্রান্ত হই। অ্যাঞ্জিওপ্লাস্টি হয়েছে। স্টেন্ট বসেছে ঠিক জায়গায়। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল, আমার কার্ডিওলজিস্ট বলেছেন, আমার হৃদয় অনেক বড়। তাঁদের সবাইকে ধন্যবাদ যাঁরা সময়মতো সাহায্য করেছেন, যথাযথ ব্যবস্থা নিয়েছেন।’ সঙ্গে শেয়ার করেছেন হাসির ও ভালোবাসার ইমোটিকন। অভিনেত্রী আরও লেখেন, ‘এই পোস্টটি তাঁদের জন্য যাঁরা আমার শুভাকাঙ্খী ও আমাকে ভালোবাসেন। তাঁদের এই ভালো খবরটি জানাতেই পোস্ট করলাম যে, এখন সব ঠিক আছে। জীবনের জন্য আমি আবার তৈরি। তোমাদের আমি অনেক ভালোবাসি। দুগ্গা দুগ্গা।’ পোস্টে অভিনেত্রী নিজেই খোলসা করেছেন যে, আপাতত সুস্থ আছেন তিনি। তবে আপাতত তাঁকে ব়্যাম্পে দেখে স্বস্তিতে তাঁর ফ্যানেরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.