Sushant Singh Rajput : 'রিয়াই ধ্বংস করেছে সুশান্তের জীবন'

ফের একবার রিয়ার বিরুদ্ধে বিষোদ্গার করলেন সুশান্তের দিদি প্রিয়াঙ্কা সিং।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 15, 2022, 07:50 PM IST
Sushant Singh Rajput : 'রিয়াই ধ্বংস করেছে সুশান্তের জীবন'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সালটা ২০২০, সেই অভিশপ্ত বছরের ১৪ জুন, রহস্যজনক ভাবে মৃত্যু হয় সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput। সেই রহস্যের আজও সমাধান হয়নি। এখনও সুশান্তের অকাল মৃত্যুর বিচার চেয়ে বেড়াচ্ছেন তাঁর পরিবার এবং বন্ধুরা। অভিনেতার পরিবার এখনও মনে করেন সুশান্তের মৃত্যু আদপে ষড়যন্ত্র। ভাই-এর মৃত্যু নিয়ে বহুবার তাঁর বান্ধবী রিয়া চক্রবর্তীর দিকে আঙুল তুলেছেন অভিনেতার দিদিরা। ফের একবার রিয়ার বিরুদ্ধে বিষোদ্গার করলেন সুশান্তের দিদি প্রিয়াঙ্কা সিং।

সম্প্রতি এক সাক্ষাৎকারে, প্রিয়াঙ্কা সিং বলেন, '২০১৯ এ সুশান্তের জীবনে এসেছিলেন রিয়া চক্রবর্তী। রিয়া আসার পরই সুশান্তের জীবন শেষ হতে শুরু করে। রিয়া আসার পরই আমার আর ভাই-এর মধ্যে প্রথমবার ঝামেলা বাঁধে।' তবে কি রিয়ার জন্যই আপনার ভাই-এর জীবন শেষ হয়ে গেছে? এই প্রশ্ন সম্মতি প্রকাশ করেন প্রিয়াঙ্কা।

আরও পড়ুন-ললিত-প্রেমে হাবুডুবু সুস্মিতা! কী বললেন প্রাক্তন বয়ফ্রেন্ড?

এখানেই শেষ নয়, সুশান্তকে শেষ করতে রিয়াকে পরিকল্পিত ভাবেই ওঁর জীবনে পাঠানো হয়ে থাকতে পারে বলে সন্দেহ প্রকাশ করেন প্রিয়াঙ্কা সিং। তিনি বলেন, হতেই পারে এই মৃত্যুতে বলিউডের যোগ রয়েছে। 

আরও পড়ুন-অবশেষে মুখ খুললেন 'নির্বাক' সুস্মিতা

এদিকে সম্প্রতি ফের এনসিবির নজরে উঠে এসেছেন রিয়া চক্রবর্তী। বুধবার তাঁর বিরুদ্ধে চার্জশিট ফাইল করে এনসিবি। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) দাখিল করা একটি চার্জশিটে রিয়া ছাড়াও রয়েছে আরও ৩৪ জনের নাম। এনসিবির দাবি তাঁরা প্রত্যেকেই মুম্বইয়ের হাই প্রোফাইল ব্যাক্তি। রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে অল্প পরিমাণ গাঁজা কেনা এবং মাদক কেনার জন্য টাকা বিনিময়ের অভিযোগ আনা হয়েছে। রিয়ার সঙ্গে নাম রয়েছে তাঁর ভাই শৌভিক চক্রবর্তীরও। এনসিবি জানিয়েছে, রিয়া সুশান্ত সিংয়ের হয়ে গাঁজা কিনেছেন এবং তা পৌঁছে দিয়েছেন অভিনেতাকে। নিজের টাকা দিয়েই সেই মাদক কিনেতেন তিনি। দোষী সাব্যস্ত হলে রিয়া চক্রবর্তীর ১০ বছরেরও বেশি সময় জেল হতে পারে বলে জানা যাচ্ছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

 

.