সুশন্তের মতো তরুণ অভিনেতার মৃত্যু দুঃখজনক, মুখ খুললেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী

কঙ্গনাক আক্রমণ করেন উদ্ধব 

Edited By: জয়িতা বসু | Updated By: Nov 27, 2020, 02:10 PM IST
সুশন্তের মতো তরুণ অভিনেতার মৃত্যু দুঃখজনক, মুখ খুললেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে মুখ খুললেন উদ্ধব ঠাকরে। সংবাদমাধ্যমের সাক্ষাতকারে হাজির হয়ে উদ্ধব ঠাকরে বলেন, সুশান্তের মতো একজন তরুণ, প্রতিভাবান অভিনেতার মৃত্যু দুঃখজনক ঘটনা কিন্তু কিছু কিছু মানুষ বিষয়টিকে নিয়ে রাজনীতি শুরু করেছেন। এটা অত্যন্ত নোংরা রাজনীতির উদাহরণ বলেও মন্তব্য করেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী।

গত ১৪ জুন মুম্বইয়ের ব্যান্দ্রায় নিজের ফ্ল্যাটে মৃত্যু হয় সুশান্ত সিং রাজপুতের। সুশান্তের মৃত্যুর পর থেকেই জোর শোরগোল শুরু হয়ে যায় বিভিন্ন মহলে। সুশান্তের মৃত্য়ুর পর মহারাষ্ট্র সরকার কেন বলিউডের একাংশকে আড়াল করতে চাইছে বলে প্রশ্ন তোলেন কঙ্গনা। পাশাপাশি শিবসেনার কোনও বড় মাপের নেতাকে আড়াল করতেই মহারাষ্ট্র সরকার ওই ধরনের ব্যবহার করছে বলেও আক্রমণ করেন কঙ্গনা। যা নিয়ে শিবসেনার সঙ্গে কঙ্গনার তরজা শুরু হয়ে যায়।

আরও পড়ুন : চমকে ওঠেন সঞ্জয় দত্তকে দেখে, ছবি প্রকাশ করে জানালেন কঙ্গনা

কঙ্গনা যখন মহারাষ্ট্র সরকারের বিরুদ্ধে একের পর এক তোপ দাগতে শুরু করে, সেই সময় অভিনেত্রীর বিরুদ্ধে পালটা আক্রমণ করেন সেনা মুখপাত্র সঞ্জয় রাউত। এরপরই অভিনেত্রীর পালি হিলের অফিসে ভাঙচুর চালায় বিএমসি। পালি হিলের অফিসের বেশ কিছুটা অংশ বেআইনি বলেই তা ভেঙে দেওয়া হয়েছে বলে দাবি করে বিএমসি। এরপর বিএমসির বিরুদ্ধে বম্বে হাইকোর্টের দ্বারস্থ কঙ্গনা। যে বিষয়ে শুক্রবার বিএমসিকে ভর্ৎসনা করে ক্ষতিপূরণের নির্দেশ দেয় আদালত।  

.