Viral Video: ফিল্মসিটিতে মুখোমুখি সুশান্ত সিং রাজপুতের দুই প্রাক্তন প্রেমিকা, তারপর...

রাবতা ছবির শুটিংয়ের সময় কৃতির(Kriti Sanon) প্রেমে পড়েন সুশান্ত(Sushant Singh Rajput)। এই সম্পর্কের জেরেই বিচ্ছেদ হয়েছিল সুশান্ত ও অঙ্কিতার(Ankita Lokhande)। ২০২০ সালে ১৪ জুন নিজের বাড়িতেই আত্মহত্যা করেন অভিনেতা। তাঁর শেষ যাত্রায় উপস্থিত ছিলেন দুই নায়িকাই। 

Updated By: Mar 10, 2022, 07:29 PM IST
Viral Video: ফিল্মসিটিতে মুখোমুখি সুশান্ত সিং রাজপুতের দুই প্রাক্তন প্রেমিকা, তারপর...

নিজস্ব প্রতিবেদন: কেটে গেছে বেশ কয়েকবছর। বদলে গেছে পরিবেশ পরিস্থিতি, ব্যক্তিগত জীবনও। এরই মাঝে হঠাৎ দেখা সুশান্ত সিং রাজপুতের(Sushant Singh Rajput) দুই প্রাক্তনের। সম্প্রতি ফিল্ম সিটি স্টুডিওতে অঙ্কিতা লোখন্ডে(Ankita Lokhande) ও তাঁর স্বামী ভিকি জৈনের মুখোমুখি দেখা হয় কৃতি স্যাননের(Kriti sanon) সঙ্গে। সেসময় সেখানে উপস্থিত ছিল একাধিক ক্যামেরা। একসময় কৃতির জন্যই অঙ্কিতাকে ছেড়ে ছিলেন সুশান্ত। সেই শোক কাটাতে বেশ সময় লেগেছিল অঙ্কিতার। 

সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা লোখন্ডের প্রথম সাক্ষাৎ হয়েছিল পবিত্র রিস্তার সেটে। সেখান থেকেই শুরু তাঁদের প্রেম পর্ব। একসঙ্গে থাকতেনও তাঁরা। ছয় বছরের সম্পর্কে ইতি টেনেছিলেন সুশান্ত। রাবতা ছবির শুটিংয়ের সময় তিনি কৃতির প্রেমে পড়েন। সে সম্পর্ক যদিও স্থায়ী হয়নি কিন্তু এই সম্পর্কের জেরেই বিচ্ছেদ হয়েছিল সুশান্ত ও অঙ্কিতার। ২০২০ সালে ১৪ জুন নিজের বাড়িতেই আত্মহত্যা করেন অভিনেতা। তাঁর শেষ যাত্রায় উপস্থিত ছিলেন দুই নায়িকাই। 

সম্প্রতি বচ্চন পাণ্ডে ছবির প্রচারে ফিল্মসিটি স্টুডিওতে গিয়েছিলেন কৃতি সেখানেই একটি রিয়ালিটি শোয়ে অংশ নিতে হাজির হন অঙ্কিতা। কৃতিকে দেখে অঙ্কিতাই প্রথমে কথা বলতে এগিয়ে যান। কুশল বিনিময় করে একে অপরকে আলিঙ্গনও করেন তাঁরা। জানতে চান, কেমন আছেন? এমনকী অঙ্কিতার স্বামীও হ্যান্ড শেক করেন কৃতির সঙ্গে। সৌজন্যতা বজায় রাখেন দুজনেই। এই ভিডিও ভাইরাল হতেই কেউ মন্তব্য করেন পুরোটাই নাটক কেউ আবার দুজনের প্রশংসাও করেন যে পুরনো তিক্ততা তাঁরা ভুলে গেছেন।

আরও পড়ুন: Kapil Sharma on Kashmir Files: 'দ্য কপিল শর্মা শো'-এর বিরুদ্ধে গুরুতর অভিযোগ 'কাশ্মীর ফাইলস'-এর পরিচালকের, মুখ খুললেন কপিল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.