Kapil Sharma on Kashmir Files: 'দ্য কপিল শর্মা শো'-এর বিরুদ্ধে গুরুতর অভিযোগ 'কাশ্মীর ফাইলস'-এর পরিচালকের, মুখ খুললেন কপিল

একটি টুইটে বিবেককে উদ্দেশ্য করে এক ব্যক্তি লেখেন যে, কাশ্মীর ফাইলসের(Kashmir Files) টিমকে কপিল শর্মা শোয়ে(Kapil Sharma Show) দেখতে চায় তাঁরা। তাঁর টুইটের উত্তরেই বিবেক দাবি করেন যে এই সময়ের বড় বানিজ্যিক তারকা না থাকাতেই ফিরিয়ে দেওয়া হয়েছে। এরপরেই টুইটারে ট্রেন্ড হতে থাকেন কপিল।

Updated By: Mar 10, 2022, 06:36 PM IST
Kapil Sharma on Kashmir Files: 'দ্য কপিল শর্মা শো'-এর বিরুদ্ধে গুরুতর অভিযোগ 'কাশ্মীর ফাইলস'-এর পরিচালকের, মুখ খুললেন কপিল

নিজস্ব প্রতিবেদন: ছোটপর্দার সবচেয়ে জনপ্রিয় টক শো 'দ্য কপিল শর্মা শো'(The Kapil Sharma Show)। প্রত্যেক পরিচালকই তাঁর ছবির অভিনেতাদের নিয়ে ছবির প্রচার করতে হাজির হন এই শোয়ে। সেরকমই পরিচালক বিবেক অগ্নিহোত্রী(Vivek Agnihotri) তাঁর ছবি কাশ্মীর ফাইলস-এর(Kashmir Files) প্রোমোশনের জন্য কপিল শর্মা শোয়ে যেতে চেয়েছিলেন কিন্তু বিবেককে ফিরিয়ে দিয়েছেন কপিল নিজেই। বিবেকের দাবি ছবিতে বড় স্টার না থাকার কারণেই তাঁকে ফিরিয়ে দিয়েছে কপিল শর্মা(Kapil Sharma)। 

একটি টুইটে বিবেককে উদ্দেশ্য করে এক ব্যক্তি লেখেন যে, কাশ্মীর ফাইলসের টিমকে কপিল শর্মা শোয়ে দেখতে চায় তাঁরা। তাঁর টুইটের উত্তরেই বিবেক দাবি করেন যে এই সময়ের বড় বানিজ্যিক তারকা না থাকাতেই ফিরিয়ে দেওয়া হয়েছে। এরপরেই টুইটারে ট্রেন্ড হতে থাকেন কপিল। সেখানেই কপিলের শো বয়কটের ডাক নেন অনেকে। অনেকে আবার কপিলের কাছে অনুরোধ করেন যে তাঁরা কপিল শর্মা শোয়ে একসঙ্গে দেখতে চান মিঠুন চক্রবর্তী ও অনুপম খেরকে। 

সম্প্রতি এক ফ্যান কপিলের উদ্দেশে টুইট করেন যে, কাশ্মীর ফাইলস প্রচার করতে গিয়ে ভয় পেয়েছেন কপিল? কেন ভয় পেলেন, নাকি বড় স্টারকাস্ট নেই বলে প্রোমোশন করতে চান না। উত্তরে কপিল শর্মা বলেন যে,'এটা সত্যি নয়। আপনি জিগেস করলেন তাই বলছি। বাকি যাঁরা এই কথাকেই সত্যি বলে মেনে নিয়েছে তাঁদের আর কী ব্যাখা দেব? শুধু একটা কথাই বলব, সোশ্যাল মিডিয়ার যুগে কোনও এক তরফা কথায় বিশ্বাস করা উচচিত নয়।' কপিলের সাফাইয়ের পর এবিষয়ে এখনও কিছু বলেননি বিবেক অগ্নিহোত্রী।

আরও পড়ুন: Sunny Leone: ইসলামিক সংগঠনের আপত্তি! সানি লিওনের ভিসার আবেদন বাতিল করল বাংলাদেশ সরকার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.