সুশান্তের মৃত্যুর পর অভিযোগ উঠতেই দিল্লিতে কার সঙ্গে দেখা করতে যান সন্দীপ সিং?

চলতি মাসের শেষেই কি সন্দীপ সিং দেশ ছাড়ার পরিকল্পনা করছেন, উঠছে প্রশ্ন

Edited By: জয়িতা বসু | Updated By: Aug 27, 2020, 10:57 AM IST
সুশান্তের মৃত্যুর পর অভিযোগ উঠতেই দিল্লিতে কার সঙ্গে দেখা করতে যান সন্দীপ সিং?
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​সুশান্তের মৃত্য়ুর পর থেকে কোথায় ছিলেন সন্দীপ সিং? কেন তাঁকে জিজ্ঞাসাবাদ করছে না সিবিআই? সুশান্ত মৃত্যুর মামলা সিবিআইয়ের হাতে যাওয়ার পর থেকে এমনই বিভিন্ন প্রশ্ন উঠতে শুরু করে। এমনও শোনা যায়, সন্দীপ নাকি চলতি মাসের শেষেই দেশ ছেড়ে লন্ডন কিংবা দুবাইতে উড়ে যেতে পারেন। সন্দীপের ম্যানেজার ইতিমধ্যেই তাঁর ভিসা তৈরি করে ফেলেছেন বলেও দাবি করেন সুশান্তের পারিবারিক বন্ধু নীলোতপল মৃণাল। ওই ঘটনার পর এবার ক্যামেরার সামনে ধরা পড়লেন সন্দীপ সিং।

আরও পড়ুন : মাদক দেওয়া হত সুশান্তকে! রিয়াকে গ্রেফতারের দাবি তুললেন অভিনেতার দিদি

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের তরফে প্রকাশ করা হয়, দিল্লিতে  গিয়েছিলেন সন্দীপ সিং। সুশান্তের মৃত্যুর পর হঠাত করে সন্দীপ কেন দিল্লিতে উড়ে যান, তা নিয়ে প্রশ্ন তোলা হলেও মুখে কুলুপ এঁটে থাকতে দেখা যায় তাঁকে। শুধু তাই নয়, দিল্লিতে কার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন, এমন প্রশ্নের মুখেও নিরুত্তর থাকেন সন্দীপ। বার বার প্রশ্ন করা হলেও, মাথা নীচু করে ক্যামেরার সামনে থেকে সরে যান প্রয়াত অভিনেতার প্রযোজক বন্ধু।

আরও পড়ুন : সুশান্তকে পানীয়ের সঙ্গে নিষিদ্ধ মাদক মিশিয়ে খাওয়াতেন রিয়া? অভিযোগ নিয়ে তোলপাড়

এদিকে সুশান্তের মৃত্যুর পর সন্দীপ সিং নাকি কংগ্রেস নেতা সঞ্জয় নিরুপম এবং সূরজ পাঞ্চোলির মা জারিনা ওয়াহাবের সঙ্গে কথা বলেন। সন্দীপের কল রেকর্ড প্রকাশ্যে আসার পরই বেরিয়ে আসে ওই তথ্য। কংগ্রেস নেতা সঞ্জয় নিরুপমের সঙ্গে কেন যোগাযোগ করেন সন্দীপ সিং, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। পাশাপাশি সূরজ পাঞ্চোলির মা জারিনা ওয়াহাবের সঙ্গেই বা তাঁর কী প্রয়োজন ছিল, যাতে বার বার ওই নম্বরে কল করেন তিনি, তা নিয়ে গুঞ্জন শুরু হয়েছে।

.