সুশান্তের আত্মহত্যার দিন ছিলেন ফ্ল্যাটেই, অভিনেতার রাধুনির বয়ান রেকর্ড করল বিহার পুলিস

মুম্বই পুলিসের পর বিহার পুলিস সুশান্তের রাধুনির বয়ান রেকর্ড করে 

Edited By: জয়িতা বসু | Updated By: Jul 30, 2020, 04:24 PM IST
 সুশান্তের আত্মহত্যার দিন ছিলেন ফ্ল্যাটেই, অভিনেতার রাধুনির বয়ান রেকর্ড করল বিহার পুলিস
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের রাধুনিকে জিজ্ঞাসাবাদ করল বিহার পুলিস। সুশান্তের আত্মহত্যার দিন সেখানে হাজির ছিলেন প্রয়াত অভিনেতার রাধুনি। ফলে সুশান্তের রাধুনির বয়ান এবার রেকর্ড করল বিহার পুলিস। তবে কতক্ষণ ধরে জিজ্ঞাসাবাদ করা হয় সুশান্তের রাধুনিকে, সে বিষয়ে কিছু জানা যায়নি। 

আরও পড়ুন  : ফুসফুসের সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি শ্যামল চক্রবর্তী, জানালেন ঊষসী চক্রবর্তী

এদিকে সুশান্তের মৃত্যুর আগে তাঁর ফ্ল্যাটের সমস্ত পরিচারককে রিয়া বাতিল করে দেন। নিজের পছন্দ মতো লোকজন সুশান্তকে দেখভালের জন্য নিয়োগ করেন বলে এফআইআরে দাবি করেন প্রয়াত অভিনেতার বাবা। শুধু তাই নয়, সুশান্তের মোবাইল থেকে একের পর এক সিম পালটে দিয়ে তাঁর বাড়ির লোকের সঙ্গে যোগাযোগ রিয়া বন্ধ করে দেন বলেও এফআইআরে দাবি করেন কে কে সিং। রিয়ার তরফে বিষয়টি নিয়ে কোনও মন্তব্য করা না হলেও তদন্ত প্রক্রিয়া বিহার থেকে মুম্বইতে নিয়ে আসা হোক বলে শীর্ষ আদালতের কাছে আবেদন করেন রিয়ার আইনজীবী সতীশ মানশিন্ডে।

আরও পড়ুন  :  সুশান্তের আত্মহত্যা : সিবিআই তদন্তের আবেদন খারিজ করে দিল সুপ্রিম কোর্ট

এরপর সুশান্তের পরিবারের আইজীবীর তরফে শীর্ষ আদালতে ক্যাভিয়েট দাখিল করা হয়। অন্যদিকে সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যায় সিবিআই তদন্তের আর্জি নিয়ে সম্প্রতি শীর্ষ আদালতের কাছে করা হয় আবেদন। বৃহস্পতিবার সেই আবেদন খারিজ করে দেয় শীর্ষ আদালত। সুশান্তের আত্মহত্যার তদন্ত মুম্বই পুলিস শুরু করে দিয়েছে। ফলে সিবিআই তদন্তের কোনও প্রয়োজন নেই বলে স্পষ্ট জানানো হয়।

.