গ্রেফতার হয়ে যেতে পারেন, আশঙ্কায় বোম্বে হাইকোর্টের দ্বারস্থ সুশান্তের দুই দিদি

বোম্বে হাইকোর্টে দ্রুত শুনানির জন্য আবেদন জানিয়ে পিটিশন দাখিল করেছেন প্রিয়াঙ্কা ও মিতু সিং।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 28, 2020, 01:48 PM IST
গ্রেফতার হয়ে যেতে পারেন, আশঙ্কায় বোম্বে হাইকোর্টের দ্বারস্থ সুশান্তের দুই দিদি

নিজস্ব প্রতিবেদন : গ্রেফতার হয়ে যেতে পারেন। এই আতঙ্কে ভুগছেন সুশান্তের দুই দিদি প্রিয়াঙ্কা সিং ও মিতু সিং! বোম্বে হাইকোর্টে দ্রুত শুনানির জন্য আবেদন জানিয়ে পিটিশন দাখিল করলেন প্রিয়াঙ্কা ও মিতু সিং।

সুশান্ত সিং রাজপুজের দুই দিদি প্রিয়াঙ্কা ও মিতু সিং-এর বিরুদ্ধে মামলা দায়ের করেন সুশান্তের বান্ধবী তথা অভিনেত্রী রিয়া চক্রবর্তী। বেআইনিভাবে প্রিয়াঙ্কা সিং, দিল্লির হাসপাতালের এক চিকিৎসকের কাছে প্রেসক্রিপশন লিখিয়ে সুশান্তকে মানসিক রোগের ওষুধ খাওয়ার পরামর্শ দিয়েছিলেন। এমনই অভিযোগে মামলা দায়ের করেন রিয়া চক্রবর্তী। রিয়ার অভিযোগ, প্রিয়াঙ্কা সুশান্তকে ওই ওষুধের পরামর্শ দেওয়ার এক সপ্তাহ পরেই সুশান্তের মৃত্যু হয়। রিয়া তাঁর অভিযোগের প্রমাণ হিসাবে সুশান্তের সঙ্গে তাঁর দিদি প্রিয়াঙ্কার হোয়াটসঅ্যাপ চ্যাট তুলে ধরেছেন। অভিযোগ, ওই চ্যাটে স্পষ্ট, প্রিয়াঙ্কা সুশান্তকে নির্দিষ্ট ওষুধ খাওয়ার পরামর্শ দেওয়ার আগে কোনও চিকিৎসকের পরামর্শ নেননি।

 

রিয়ার এই মামলার পরিপ্রেক্ষিতেই বোম্বে হাইকোর্টে দ্রুত শুনানির আর্জি জানিয়ে পিটিশন দাখিল করেছেন সুশান্তের দুই দিদি প্রিয়াঙ্কা ও নীতু। বিচারপতী এস এস শিন্ডে ও এম এস কার্নিখাসের সমন্বয়ে গঠিত ডিভিশন বেঞ্চে এই আবেদন জানিয়েছেন সুশান্তের দুই দিদি। এই মামলার শুনানি আগামী ৪ নভেম্বর হওয়ার কথা। 

প্রিয়াঙ্কা ও মিতু সিং এর আইনজীবী মাধব থোরাটের কথায়, প্রিয়াঙ্কা যে ওষুধের কথা সুশান্তকে বলেছিলেন তা মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়ার গাইডলাইন অনুযায়ী, সেটা নিষিদ্ধ কোনও ওষুধ নয়। আর ওষুধটি টেলিফোনে পরামর্শ নিয়েই দেওয়া হয়েছিল।

.