সন্তানদের ভগবদগীতার পাঠ পড়াচ্ছেন, চরম ব্যথায় আধ্যাত্মিকতাই একমাত্র শক্তি: শ্বেতা

 নিজের সোশ্যাল মিডিয়া পোস্টে সেকথাই খোলসা করেছেন শ্বেতা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 11, 2020, 07:16 PM IST
সন্তানদের ভগবদগীতার পাঠ পড়াচ্ছেন, চরম ব্যথায় আধ্যাত্মিকতাই একমাত্র শক্তি: শ্বেতা

নিজস্ব প্রতিবেদন : চরম ব্যথা এবং হতাশার সময়ে আধ্যাত্মিকতাই একমাত্র শক্তি হয়ে উঠতে পারে। এমনটাই মনে করেন সুশান্ত সিং রাজপুতের দিদি শ্বেতা সিং কীর্তি। আর সেকারণে তিনি দুই সন্তান ফ্রেইজা এবং নির্বাণকে 'ভগবদগীতা'র শিক্ষায় শিক্ষিত করার চেষ্টা করছেন। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া পোস্টে সেকথাই খোলসা করেছেন শ্বেতা। 

নিজের ইনস্টাগ্রামে শ্বেতা দুই সন্তানের একটি ছবি পোস্ট করেছেন। যেখানে শ্বেতার মেয়ে ফ্রেইজা ও ছেলে নির্বাণকে ধ্যান করা অভ্যাস করতে দেখা যাচ্ছে। ছবিটি পোস্ট করে শ্বেতা লিখেছেন, ''ফ্রেইজা ও নির্বাণকে ভগবদগীতার পাঠ পড়ানো আমাদের প্রাত্যহিক জীবনের মধ্যে পড়ে। হৃদয় যখন গভীর ব্যথা, হতাশায় অস্থির হয়ে ওঠে তখন তাঁকে একমাত্র আধ্যাত্মিকতাই পরিচালনা করতে পারে। যখন আপনি নিজেকে ঈশ্বরের সঙ্গে সংযোগ করার চেষ্টা করবেন, তখন বাহ্যিক এবং অভ্যন্তরীণ প্রতিকূলতা মোকাবিলার জন্য শক্তি পাবেন। আমরা ঈশ্বরে বিশ্বাস করি। ঈশ্বর পথ দেখিয়ে নিয়ে যাবেন। শুভশক্তি সদা সর্বদা অশুভের উপরে বিজয়ী হয়। গীতায় বলা আছে।''

আরও পড়ুন-কঙ্গনা রানাউতের ভাইয়ের মেহেন্দি অনুষ্ঠান শুরু, গর্জাস লুকে 'কুইন'

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

শ্বেতার এই পোস্টের কমেন্টে লাভ ইমোজি দিতে দেখা গিয়েছে অভিনেত্রী তথা সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডেকে।

আরও পড়ুন-'বিগ বস'-এর ঘর থেকেই প্রেমিকাকে প্রেম নিবেদন রাহুলের, কে এই দিশা?

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে তাঁর পরিবারে সবথেকে যিনি সরব হয়েছিলেন তিনি হলে শ্বেতা সিং কীর্তি। প্রয়াত অভিনেতার অনুরাগীদের একজন শ্বেতাকে লিখেছেন ''সুশান্ত ন্যায়বিচার না পাওয়া পর্যন্ত আমরা থামব না। যোদ্ধারা সরব হন। থামবেন না। সুশান্তের অবশ্যই ন্যায়বিচার হওয়া উচিত। আমরা সুশান্ত স্যারকে ভালবাসি এবং তোমাকে চিরকাল মিস করব"।

.