'সুশান্ত তোমাদের পার্টি, লবি কোনও কিছুর পরোয়া করত না', তোপ প্রয়াত অভিনেতার বন্ধু রোহিনীর

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ফুঁসে ওঠেন রোহিনী 

Edited By: জয়িতা বসু | Updated By: Jun 17, 2020, 07:37 PM IST
'সুশান্ত তোমাদের পার্টি, লবি কোনও কিছুর পরোয়া করত না', তোপ প্রয়াত অভিনেতার বন্ধু রোহিনীর

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এবার মুখ খুললেন তাঁর বন্ধু রোহিনী আইয়ার। ফিল্ম ইন্ডাস্ট্রির কোনও ক্যাম্পের তোয়াক্কা কোনওদিন সুশান্ত করতেন না। কোনও লববাজি মধ্যেও পড়তেন না। সুশান্তের একটি নিজের জগত ছিল। সেই জগতটা ছিল সূর্যের মতো বড়। তাই কোনওদিন কোনও সিনেমা কিংবা বলিউডের বিভিন্ন ক্যাম্পের রাজনীতি নিয়ে মাথা ঘামাতেন না। এবার এমনই মন্তব্য করলেন রোহিনী।

সুশান্তের মৃত্যুর পর জোর শোরগোল শুরু হয়েছে পেজ থ্রি জুড়ে। তবে সুশান্ত কোনওদিন নাম, যশ, প্রতিপত্তি নিয়ে মাথা ঘামাতেন না। সেই কারণে ১০০ কোটির ক্লাবের দিকেও ছুটে যেতেন না। নিজের জগত নিয়েই সুশান্ত সব সময় ব্যস্ত থাকতেন। কোন পরিচালক তাঁকে পার্টিতে ডাকলেন কিংবা কোন প্রযোজক তাঁকে পছন্দ করলেন না, তা নিয়ে কখনো চিন্তা সুশান্ত করতেন না বলেও জানান রোহিনী।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

শুধু তাই নয়, সিনেমার মতো সুশান্ত জীবন ছিল 'লার্জার দ্যান লাইফ'। তাই সুশান্তের সঙ্গে কে যোগাযোগ রাখতেন, কে যোগাযোগ রাখতে ভুলে গিয়েছিলেন, তা নিয়ে কখনও মাথা ঘামাতেন না বলেও জানান প্রয়াত অভিনেতার বন্ধু। তাঁর প্রিয় বন্ধু যে আর নেই, সে কথা বিশ্বাস করতে এখনও পারছেন না বলে ভাঙা মন নিয়ে মন্তব্য করেন প্রয়াত অভিনেতার বন্ধু।

.