অস্কার জয়ী যে অভিনেত্রী এবার পর্ন সিনেমা পরিচালনা করছেন!

উনি বিখ্যাত অভিনেত্রী। ১৯৯৫ সালে ''ডেড ম্যান ওয়াকিং''সিনেমার জন্য অস্কার পুরস্কার জিতেছেন। অস্কারের পাশাপাশি বিশ্বের নানা নামিদামী পুরস্কার জিতেছেন। সেই সুসান সারনডন এবার তাঁর কেরিয়ারকে নতুন ঠিকানায় নিয়ে যেতে চান। কান চলচ্চিত্র উত্‍সবে এসে সুসান বলেছেন, তিনি এবার পর্ন সিনেমায় পরিচালক হিসেবে কাজ করবেন।

Updated By: May 18, 2016, 06:07 PM IST
অস্কার জয়ী যে অভিনেত্রী এবার পর্ন সিনেমা পরিচালনা করছেন!

ওয়েব ডেস্ক: উনি বিখ্যাত অভিনেত্রী। ১৯৯৫ সালে ''ডেড ম্যান ওয়াকিং''সিনেমার জন্য অস্কার পুরস্কার জিতেছেন। অস্কারের পাশাপাশি বিশ্বের নানা নামিদামী পুরস্কার জিতেছেন। সেই সুসান সারনডন এবার তাঁর কেরিয়ারকে নতুন ঠিকানায় নিয়ে যেতে চান। কান চলচ্চিত্র উত্‍সবে এসে সুসান বলেছেন, তিনি এবার পর্ন সিনেমায় পরিচালক হিসেবে কাজ করবেন।

এর কারণ হিসেবে সুসান বলছেন, মেয়েদের জন্য দেখার মত ভাল পর্ন সিনেমা নাকি তৈরি হয় না। সুসানের দাবি সব পর্নই হয় পুরুষদের কথা ভেবে। আর তাই তিনি এমন সব নতুন ধরনের পর্ন আনবেন তাঁর পরিচালিত সিনেমায় যা এই দুনিয়ায় এর আগে কখনও হয়নি। ৭০ বছরের সুসান বলছেন, এখনকার বেশিরভাগ পর্নই বড় বেশি আক্রমণাত্মক। আর বছর দশেকের মধ্যে তিনি যে পর্ন বানাবেন তাতে নাকি শুধু ভালবাসা থাকবে। আর কিছু নয়।১৯৭০ সালে জো সিনেমার মাধ্যমে হলিউডে আত্মপ্রকাশ হয়েছিল সুসানের। 

.