একী অবস্থা! প্রকাশ্যে এক যুবককে মারধর করলেন দেব? ভাইরাল ভিডিও

দেবের এমন রুদ্রমূর্তি দেখে অনেকেরই তো চক্ষু চরকগাছ। 

Updated By: Sep 30, 2018, 05:55 PM IST
একী অবস্থা! প্রকাশ্যে এক যুবককে মারধর করলেন দেব? ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: এক যুবকের সঙ্গে তুমুল ঝগড়া, তারপর ওই যুবককে একপ্রকার মারধর করতে গেলেন সুপারস্টার দেব। একী অবস্থা! ফেসবুকে শনিবার রাত থেকেই ভাইরাল এমনই একটি ভিডিও। দেবের এমন রুদ্রমূর্তি দেখে অনেকেরই তো চক্ষু চরকগাছ। দেবকে কারোর সঙ্গে এধরনের ব্যবহার করতে আগে তো কেউ কখনও দেখেননি! হঠাৎ কী এমন ঘটল?

ভিডিওতে দেখা যাচ্ছে ওই যুবককের উপর দেব তুমুল চিৎকার করছেন, তাঁকে মারতে যাচ্ছেন। আর সহকর্মীরা সকলে মিলে দেবকে আটকানোর চেষ্টা করছেন। তবে অভিনেতা প্রায় কারোর কথাই শুনছেন না। আর ওই যুবকের তো ভয়ে এক্কেবারে মুখ কাচুমাচু অবস্থা। এই ভিডিওটি ভাইরাল হতেই বিভিন্ন মহলে প্রশ্ন উঠতে শুরু করে যে কী এমন হল হঠাৎ ওই যুবকের উপর এমন চটে গেলেন দেব? সুপারস্টারের এমন আচরণ দেখে বিভিন্ন মহলে প্রশ্ন উঠতে শুরু করে। অনেকেই মন্তব্য করেন একজন জনপ্রিয় অভিনেতা, তথা সাংসদের এধরনের ব্যবহার মোটেও ঠিক নয়। শুরু হয় নানার রকম জল্পনা। নিজেই দেখে নিন ঠিক কী ঘটেছে...

আরও পড়ুন- রাহুল গান্ধীর প্রেমে একসময় হাবুডুবু খেতেন করিনা, আর রাহুল গান্ধী কাপুর কন্যার জন্য কী করতেন জানেন? 

আরও পড়ুন- আই টাচ মাইসেল্ফ,  নগ্ন হয়ে গাইলেন সেরেনা, দেখুন...

তবে চারিদিকে যখন দেবের আচরণ নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে তখনই মাথায় এল দেবের আগামী ছবি 'হইচই আনলিমিটেড'এর কথা। যেটি আগামী ১২ অক্টোবর মুক্তি পেতে চলেছে। একথা মাথায় আসতে দেবের ঘনিষ্ঠ মহলে খোঁজ নিয়ে জানা গেল দেবের এধরনের আচরণের পিছনে অন্য গল্প রয়েছে। নেহাতই তাই আগামী ছবি 'হইচই আনলিমিটেড'-এর প্রমোশনের জন্যই এমন ভিডিও শ্যুট করেছেন দেব। চ্যাম্প, ককপিট, কবীর, সবগুলির প্রমোশনেই দেব অন্যরকম চমক দিয়েছেন। বিশেষ করে বিভিন্ন অভিনব কায়দায় কবীরের প্রচার করেছিলেন দেব। এমনকি ছবির প্রমোশনে এসটিএফ নামাতেও পিছুপা হননি। আর হইচই আনলিমিটেড এর প্রচারেও দেব এই অভিনব পন্থা অবলম্বন করেছেন।

আরও পড়ুন- মনীষার সঙ্গে প্রেম, আয়েশা জুলকার সঙ্গে সহবাস করতে গিয়ে ধরা পড়েন বিবাহিত নানা পাটেকর

.