সানি লিওনের কন্ডোমের বিজ্ঞাপনকে ধর্ষণের সঙ্গে জুড়ে বিতর্কে সিপিআই নেতা

এতদিন বিভিন্ন সময়ে বিভিন্ন রাজনীতিবিদদের কাছ থেকে শোনা যেত মহিলাদের পোশাক ধর্ষণে উত্‍সাহী করছে। এবার সেই ধর্ষণের বিষয়ে সানি লিওনের কন্ডোমের বিজ্ঞাপনকে জুড়ে বিতর্কে বাড়ালেন সিপিআই নেতা অতুল কুমার আনজান। বর্ষীয়াণ এই নেতা বলেন, দেশে ধর্ষণের সংখ্যা দিন দিন বাড়ছে তার পিছনে রয়েছে সানি লিওনের কন্ডোমের বিজ্ঞাপন। এই সিপিআই নেতার অভিযোগ, সানি লিওনের কন্ডোমের বিজ্ঞাপনগুলো দেখে উত্তেজিত হয়ে পড়ছে ছেলেরা, আর তারই জন্যই বাড়ছে ধর্ষণ।   

Updated By: Sep 3, 2015, 12:13 PM IST
সানি লিওনের কন্ডোমের বিজ্ঞাপনকে ধর্ষণের সঙ্গে জুড়ে বিতর্কে সিপিআই নেতা

ওয়েব ডেস্ক: এতদিন বিভিন্ন সময়ে বিভিন্ন রাজনীতিবিদদের কাছ থেকে শোনা যেত মহিলাদের পোশাক ধর্ষণে উত্‍সাহী করছে। এবার সেই ধর্ষণের বিষয়ে সানি লিওনের কন্ডোমের বিজ্ঞাপনকে জুড়ে বিতর্কে বাড়ালেন সিপিআই নেতা অতুল কুমার আনজান। এই নেতা বলেন, দেশে ধর্ষণের সংখ্যা দিন দিন বাড়ছে তার পিছনে রয়েছে সানি লিওনের কন্ডোমের বিজ্ঞাপন। এই সিপিআই নেতার অভিযোগ, সানি লিওনের কন্ডোমের বিজ্ঞাপনগুলো দেখে উত্তেজিত হয়ে পড়ছে ছেলেরা, আর তারই জন্যই বাড়ছে ধর্ষণ।   

উত্তরপ্রদেশে এক সভায় আনজান আরও বলেছেন, কন্ডমোর বিজ্ঞাপনে দেখা যাচ্ছে এক পুরুষের পাশে শুয়ে রয়েছেন সানি। সারা দিন-রাত এই নোংরা বিজ্ঞাপন দেখানো হচ্ছে। এটা যৌনতা বাড়াচ্ছে এবং ভালবাসাকে শরীর সর্বস্ব হতে। সঙ্গে বলেছেন, এ ধরনের বিজ্ঞাপন টেলিভিশনে অনবরত দেখানো হলে ধর্ষণ বাড়বে। এ সব বন্ধ হওয়া দরকার।

শুধুই এখানেই থেমে না থেকে সানি লিওনের বিরুদ্ধে কার্যত যুদ্ধ ঘোষণা করেন নেতা আনজান। ভরা সভায় মাইক হাতে বলতে শুরু করেন, সানি লিওনের একটা সিনেমা দেখে তাঁর নাকি বমি চলে এসে গিয়েছিল। সিনেমায় সানি লিওন যা করছেন তা সমাজের বড় ক্ষতি করে দিচ্ছে বলে এই সিপিআই নেতা দাবি করেন।

.