সানির 'বাণী'

শরত্‌চন্দ্র চট্টোপাধ্যায়। রবীন্দ্রনাথ ঠাকুর। বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়। ছেড়েই দিলাম। নিতান্তই সঞ্জীব চট্টোপাধ্যায়। শরদিন্দু বন্দ্যোপাধ্যায়। কিংবা শীর্ষেন্দু মুখোপাধ্যায়। এতদিন প্রচুর লেখকের বই পড়েছেন। কত নতুন নতুন লেখকের বইও পড়ছেন। খেলোয়াড় থেকে অভিনেতা সবাই নিজেদের বায়োগ্রাফি কিংবা অটোবায়োগ্রাফি লিখছেন। কিন্তু কোনওদিন পর্নস্টারের লেখা কোনও বই পড়েছেন কিনা জানা নেই। যদি না পড়ে থাকেন তাহলে এবার সেই সুযোগ করে দিচ্ছেন সানি লিওনে।

Updated By: Apr 22, 2016, 01:38 PM IST
সানির 'বাণী'

ওয়েব ডেস্ক: শরত্‌চন্দ্র চট্টোপাধ্যায়। রবীন্দ্রনাথ ঠাকুর। বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়। ছেড়েই দিলাম। নিতান্তই সঞ্জীব চট্টোপাধ্যায়। শরদিন্দু বন্দ্যোপাধ্যায়। কিংবা শীর্ষেন্দু মুখোপাধ্যায়। এতদিন প্রচুর লেখকের বই পড়েছেন। কত নতুন নতুন লেখকের বইও পড়ছেন। খেলোয়াড় থেকে অভিনেতা সবাই নিজেদের বায়োগ্রাফি কিংবা অটোবায়োগ্রাফি লিখছেন। কিন্তু কোনওদিন পর্নস্টারের লেখা কোনও বই পড়েছেন কিনা জানা নেই। যদি না পড়ে থাকেন তাহলে এবার সেই সুযোগ করে দিচ্ছেন সানি লিওনে।

চমকালেন? ক্রমশ ধাপে ধাপে নিজেকে বদলাচ্ছেন সানি। তাঁকে রোজ রোজ নতুন অবতারে দেখা যাচ্ছে। পালটাচ্ছে তাঁর নামের আগে বসা বিশেষণটাও। বলিউডের রঙিন পরিচিতির আগে তাঁকে সবাই চিনত নীল ছবির তারকা হিসেবে। ক্রমশ সেই পরিচিতি বদলে তাঁর নামের আগে যুক্ত হয়েছে বলিউডের অভিনেত্রীর ট্যাগও। এবার আর একটি নতুন বিশেষণ যুক্ত হল তাঁর নামের সঙ্গে। লেখিকা। হ্যাঁ, বই লিখছেন সানি লিওনে।

'সুইট ড্রিমস' নামের একটি বই লিখছেন সানি। নিজের ট্যুইটার অ্যাকাউন্টে সেই বইয়ের কভার পোস্ট করেছেন। কিন্তু কী বিষয় নিয়ে লেখা এই বইটি, তা নিয়ে একেবারেই স্পিকটি নট সানি। 'সুইট ড্রিমস'-এর মাধ্যমে কাদের কী স্বপ্ন দেখাতে চলেছেন সানি তা বই প্রকাশ হওয়ার পরই বোঝা যাবে।

.