Sunny Leone: পরিচারিকার মেয়ে নিখোঁজ, খোঁজ পেলেই ৫০ হাজার পুরস্কার দেবেন সানি

মুম্বই পুলিস এবং বিএমসি-র অফিসিয়াল অ্যাকাউন্টকে ট্যাগ করে সানি বলেছেন যে আনুষ্কা বৃহস্পতিবার সন্ধ্যায় যোগেশ্বরী পশ্চিমের বেহরাম বাগ থেকে নিখোঁজ রয়েছেন। সানি সেই ব্যক্তিকে ৫০,০০০ তাকা পুরস্কারের প্রস্তাবও দিয়েছেন যে আনুষ্কাকে তার পরিবারের কাছে নিরাপদে বাড়ি ফিরিয়ে দেবে।

Updated By: Nov 9, 2023, 05:09 PM IST
Sunny Leone: পরিচারিকার মেয়ে নিখোঁজ, খোঁজ পেলেই ৫০ হাজার পুরস্কার দেবেন সানি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অভিনেত্রী সানি লিওন বৃহস্পতিবার ৯ নভেম্বর তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে জানিয়েছিলেন যে তার গৃহকর্মীর নয় বছরের মেয়ে মুম্বইয়ের যোগেশ্বরী থেকে নিখোঁজ হয়েছে। সানি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে অন্যান্য বিবরণ সহ অনুষ্কা কিরণ মোরের একটি ছবি শেয়ার করেছেন।

মুম্বই পুলিস এবং বিএমসি-র অফিসিয়াল অ্যাকাউন্টকে ট্যাগ করে সানি বলেছেন যে আনুষ্কা বৃহস্পতিবার সন্ধ্যায় যোগেশ্বরী পশ্চিমের বেহরাম বাগ থেকে নিখোঁজ রয়েছেন।

সানি সেই ব্যক্তিকে ৫০,০০০ তাকা পুরস্কারের প্রস্তাবও দিয়েছেন যে আনুষ্কাকে তার পরিবারের কাছে নিরাপদে বাড়ি ফিরিয়ে দেবে।

আরও পড়ুন: Aishwarya-Salman: সত্যিই কি দিওয়ালি পার্টিতে ঐশ্বর্যকে জড়িয়ে ধরেছিলেন সলমান? ভাইরাল ছবি...

সানি তাঁর পোস্টের ক্যাপশনে লিখেছেন, ‘এই মেয়েটিকে তার পরিবারের কাছে নিরাপদে বাড়ি ফেরানোর জন্য আমি ব্যক্তিগতভাবে অতিরিক্ত ৫০,০০০ টাকা যোগ করব। @mumbaipolice @my_bmc @mahilamangal এই হল আমার বাড়ির সাহায্যকারীর কন্যা অনুষ্কা। সে গত ৮ নভেম্বর সন্ধ্যা ৭টা থেকে নিখোঁজ। তাঁর বয়স ৯ বছর’।

তিনি যোগ করেছেন, ‘অনুগ্রহ করে ওঁর মা সরিতার সঙ্গে যোগাযোগ করুন: +91 88506 05632 পিতা কিরণ: +91 82376 31360 অথবা শুধু আমার সঙ্গে যোগাযোগ করুন। যে তাঁকে ফিরিয়ে দেবে অথবা তার খবর দেবে তাকে ১১,০০০ তাকা নগদ দেওয়া হবে’।

জানা গিয়েছে, এই বছরের ১ জানুয়ারি থেকে ৩১ মার্চ পর্যন্ত, মহারাষ্ট্রে ১৬-৩৫ বছর বয়সী ৩,৫৯৪ জন মেয়ে ও মহিলা নিখোঁজ হয়েছে, যার মধ্যে ৩৮৩ জন নিখোঁজ হয়েছে শুধুমাত্র মুম্বই থেকে।

আরও পড়ুন: Shah Rukh Khan: ‘শাহরুখ কিংবদন্তি’, মেগাস্টারের সঙ্গে কাজ করতে মরিয়া মার্ভেলের পরিচালক

সানি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় এবং তিনি প্রায়ই তার ভক্তদের বিনোদন দেওয়ার জন্য ফটো এবং ভিডিয়ো শেয়ার করেন।

কাজের ক্ষেত্রে সানিকে শেষবার অনুরাগ কাশ্যপের ফিল্ম কেনেডিতে দেখা গিয়েছিল যেটি কান ২০২৩-এ মধ্যরাতের স্ক্রীনিংয়ের সময় প্রিমিয়ার হয়েছিল। জানা গিয়েছে, ছবিটি ৭-মিনিট দীর্ঘ স্ট্যান্ডিং ওভেশন পেয়েছে। ফিল্মটি একটি অনিদ্রা রগে আক্রান্ত প্রাক্তন পুলিসকে ঘিরে আবর্তিত হয়েছে, দীর্ঘদিন ধরে তাকে মৃত বলে মনে করা হয়েছিল, কিন্তু যে এখনও দুর্নীতিবাজ সিস্টেমের জন্য কাজ করছে এবং মুক্তির সন্ধান করছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.