বায়লোজিকালি পুরুষ হলেও নারী হতে তাঁর মন্দ লাগেনা বললেন ডাক্তার মাসুর গুলাটি

ডাক্তার মাসুর গুলাটি। নামতো শুনাহি হোগা? সুনীল গ্রোভারের তুলনায় এই নামেই বেশি জনপ্রিয় এই অভিনেতা। কপিল শর্মার শোতে দীর্ঘদিন ধরে নারী চরিত্রে কমেডিয়ান হিসাবে তাঁর পরিচিতি। জনপ্রিয়তা তুঙ্গে হলেও পুরুষসত্ত্বাই কখনও কি আঘাত এনেছে এই চরিত্র? কলকাতায় ঝটিকা সফরে ২৪ ঘণ্টার এহেন প্রশ্নের উত্তরে সাফ জানিয়েদিলেন বায়লোজিকালি পুরুষ হলেও নারী হতে তাঁর মন্দ লাগেনা একফোঁটাও।

Updated By: Nov 22, 2016, 11:42 AM IST
বায়লোজিকালি পুরুষ হলেও নারী হতে তাঁর মন্দ লাগেনা বললেন ডাক্তার মাসুর গুলাটি

ওয়েব ডেস্ক: ডাক্তার মাসুর গুলাটি। নামতো শুনাহি হোগা? সুনীল গ্রোভারের তুলনায় এই নামেই বেশি জনপ্রিয় এই অভিনেতা। কপিল শর্মার শোতে দীর্ঘদিন ধরে নারী চরিত্রে কমেডিয়ান হিসাবে তাঁর পরিচিতি। জনপ্রিয়তা তুঙ্গে হলেও পুরুষসত্ত্বাই কখনও কি আঘাত এনেছে এই চরিত্র? কলকাতায় ঝটিকা সফরে ২৪ ঘণ্টার এহেন প্রশ্নের উত্তরে সাফ জানিয়েদিলেন বায়লোজিকালি পুরুষ হলেও নারী হতে তাঁর মন্দ লাগেনা একফোঁটাও।

কিকু সার্দা, আসগার আলি, সুমনা চক্রবর্তীর তুলনায় ডাক্তার গুলাটি যেন একটু বেশিই কাছের অতিথি সেলিব্রিটিদের। তাই মাঝেমধ্যেই সিনেমাতেও তাঁর উপস্থিতি লক্ষ্যণীয়। তবে কপিল শর্মার সঙ্গে তাঁর ঠান্ডা লড়াই দীর্ঘদিনের। তিন বছর আগে এই লড়াইয়ের কারণেই কপিলের শো ছেড়ে আরেকটি শোতে চলে গিয়েছিলেন। কিন্তু সেই শো তেমন টিআরপি না পাওয়ায় আবার কপিল শর্মার শোতেই ফিরে এসেছেন সুনীল। তবে নিজের আর কপিলের তিক্ত সম্পর্কের ব্যপারে মুখ খুলতে নারাজ সুনীল।

আরও পড়ুন- কলকাতায় জায়েদ

ইদানিং বন্ধু সুমনাকে খুব কম দেখা যাচ্ছে শো তে। তিনি কী বলিউডের ছবির জন্য প্রস্তুতি নিচ্ছেন। এই প্রশ্ন বেশ কৌশলের সঙ্গেই এড়িয়ে গেলেন সুনীল।

.