Sudipa Chatterjee | Agnidev Chatterjee: তড়িঘড়ি বাইপাস সার্জারি অগ্নিদেবের, সবাইকে প্রার্থনা করার অনুরোধ সুদীপার...

Sudipa Chatterjee | Agnidev Chatterjee: নবমী থেকেই অসুস্থ পরিচালক প্রযোজক অগ্নিদেব চট্টোপাধ্যায়। রবিবার হাসপাতালে ভর্তি হন তিনি। সোমবারই তাঁর বাইপাস সার্জারি। সুদীপা জানান যে খুব খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে তাঁর পরিবার।

Updated By: Oct 30, 2023, 02:29 PM IST
Sudipa Chatterjee | Agnidev Chatterjee: তড়িঘড়ি বাইপাস সার্জারি অগ্নিদেবের, সবাইকে প্রার্থনা করার অনুরোধ সুদীপার...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সময়টা খুব একটা ভালো যাচ্ছে না অগ্নিদেব(Agnidev Chatterjee) ও সুদীপা চট্টোপাধ্যায়ের(Sudipa Chatterjee) পরিবাররে। পুজো চলাকালীন প্রিয় পোষ্যকে হারিয়েছেন এবার হাসপাতালে ভর্তি হলেন পরিচালক-প্রযোজক অগ্নিদেব চট্টোপাধ্যায়। সোমবার তাঁর বাইপাস সার্জারি হবে, এমনটাই খবর। সুদীপা চট্টোপাধ্যায় জানিয়েছেন ডাক্তার আর অপেক্ষা করতে চাননি বলেই পুজো কাটতেই তড়িঘড়ি অগ্নিদেবকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। সোমবার ৪-৫ ঘণ্টার ওটি হবে অগ্নিদেবের।

প্রত্যেক বছরের মতো এবারও সুদীপা ও অগ্নিদেবের বালিগঞ্জের বাড়িতে দুর্গাপুজোর আয়োজন করা হয়। তাঁদের গোটা পরিবারের পাশাপাশি টলিউডের অনেক তারকাকেই তাঁদের পুজোয় উপস্থিত থাকতে দেখা যায়। তবে পুজোর মধ্যেও তাঁদের পরিবারে আসে খারাপ খবর। অষ্টমীর দিন সুদীপা-অগ্নিদেবের প্রিয় পোষ্য বাঁটুলের মৃত্যু হয়। সেসময়ও ফেসবুকে পোস্ট করে নিজেদের মন খারাপের কথা জানিয়েছিলেন সুদীপা। পাশাপাশি তিনি আরও জানান যে প্রিয় পোষ্যের মৃত্যুর কারণে তাঁদের মন খারাপ।

আরও পড়ুন- Matthew Perry | Friends: বন্ধু হারাল 'ফ্রেন্ডস', ৫৪ বছরেই পথ চলা শেষ ম্যাথিউ পেরির

শুধু তাই নয়, কিছুদিন আগেই হাসপাতাল থেকে ফিরেছেন সুদীপার মা। সবমিলিয়ে একের পর এক অসুস্থতা ও দুঃসংবাদে সুদীপার ব্যক্তিগত জীবনে রীতিমতো ঝড় নেমে এসেছে। সুদীপার কথায়, ‘‘আমি কিছু বুঝতে পারছি না, কেন এত কিছু হচ্ছে একসঙ্গে। আমার কোনও অনুভূতিই কাজ করছে না। এখন শুধু সকলকে বলছি, অগ্নির জন্য প্রার্থনা করুন।’’ নবমীর দিন থেকেই শরীর খুব খারাপ অগ্নিদেবের। সেদিন তাঁর কুকুরকে হারান তিনি। লক্ষ্মীপুজোর দিন নাকি অগ্নিদেব এতই অসুস্থ ছিলেন যে ছাদে উঠে ঠাকুর দেখতেও যেতে পারেননি।

আরও পড়ুন- জিত হবে কার? নতুন হিন্দি থ্রিলার ‘অপূর্ব’-এর জন্য নিজেকে প্রস্তুত করুন...

সম্প্রতি পোষ্যকে হারিয়ে সঞ্চালিকা জানিয়েছিলেন, বাঁটুলের মৃত্যুতে ভীষণই কষ্ট পেয়েছেন অগ্নিদেব। কারণ বাঁটুলকে তিনি ভীষণই ভালোবাসতেন। সেই সময়েউইই সুদীপা তাঁর স্বামী অগ্নিদেবের অসুস্থতার কথাও জানিয়েছিলেন। বলেছিলেন, ‘অগ্নিদেব, এমনিতেই অসুস্থ, বাইপাস সার্জারি হবে। তার পুজোর মধ্যে এমন একটা ঘটনা ঘটেছিল।’ তাই নিয়ম অনুযায়ী পুজো হলেও মন ভালো ছিল না সুদীপার। মনের শক্তি বজায় রাখার জন্য অনেকেই সুদীপা ও অগ্নিদেবের জন্য প্রার্থণা করেছেন।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.