'গুপ্তশত্রু, তন্ত্র-মন্ত্র' থেকে বাঁচতে চান? উপায় বাতলাচ্ছেন Sudipa Chatterjee

 শুধু শাড়ি কেন! সঙ্গে রয়েছে ডোকরার নতুন কিছু সম্ভার। আর সেটাই এবার সামাজিক মাধ্যমে সকলের সামনে নিয়ে এলেন সঞ্চালিকা...

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 29, 2021, 05:21 PM IST
'গুপ্তশত্রু, তন্ত্র-মন্ত্র' থেকে বাঁচতে চান? উপায় বাতলাচ্ছেন Sudipa Chatterjee

নিজস্ব প্রতিবেদন : সম্প্রতি, কলকাতায় নিজের বুটিক খুলেছেন 'রান্নাঘর' খ্যাত সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee) ফেসবুকেই নিজের বুটিক কালেকশনের বিভিন্ন শাড়ি তুলে ধরতে দেখা যাচ্ছে সুদীপাকে। তবে শুধু শাড়ি কেন! সঙ্গে রয়েছে ডোকরার নতুন কিছু সম্ভার। আর সেটাই এবার সামাজিক মাধ্যমে সকলের সামনে নিয়ে এলেন সঞ্চালিকা, অভিনেত্রী।

সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee)-এর ডোকরার সম্ভারের বিশেষত্ব হল এগুলি তাঁর পরিচালক স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায়ের (Agnidev Chatterjee) ডিজাইন করা। যার মধ্যে রয়েছে বিভিন্ন দেবদেবীর মূর্তি। সেগুলির সঙ্গে জড়িয়ে রয়েছে তাঁদের পারিবারিক কিছু বিশ্বাস। 

ডোকরার বিভিন্ন সম্ভারের ছবি পোস্ট করে সুদীপা লেখেন, ''Sudipa Chatterjee store’e এলে- Agnidev Chatterjee’er নিজের হাতে ডিজাইন করা,নতুন নতুন ডোকরার collections. পুজোয় এবার মা দুর্গাকে ঘরে নিয়ে যান। ঘর আলো করে থাকবেন। সব বিপদ-আপদে, আপনার পরিবারের রক্ষা করবেন,ও আগলে রাখবেন। আর দশানন রারণ- আপনার বাড়িতেই দশদিক থেকে আগলে রাখবেন। গুপ্তশত্রু, জ্ঞাতিশত্রু, কোনোরকম চক্রান্ত,তন্ত্র-মন্ত্র, কোনোটাই কাজে লাগবে না, যদি এই মুর্তি- প্রবেশদ্বারের একদম মুখোমুখি রাখা যায়। যাতে যেই আপনার বাড়িতে ঢুকুন- প্রথমেই যেন এই রাবনে নজর যায়। ব্যাস! তাতেই কেল্লাফতে।  আর এই মুর্ত্তিটির speciality হলো- এটির পেছনেও একটি মুখ আছে, যা আপনাকে গোপন শত্রুর হাত থেকে বাঁচাবে, বলে আমাদের বিশ্বাস।  এছাড়া পাবেন- রামসীতা, গনেশ, শিব, মা কালী, পুরীর গোপাল ও আরও অনেক কিছু। বিশ্বাসে মিলায় বস্তু,তর্কে বহুদুর- এই কথা মাথায় রেখেই,ছবিগুলো share করলুম। যার ভালো লাগবে,দেখবেন।''

আরও পড়ুন-বৌদির সঙ্গে লুকিয়ে প্রেম করছেন 'আলোছায়া'র আকাশ! টলিপাড়ায় জোর গুঞ্জন

প্রসঙ্গত, প্রত্যেক বছরই সুদীপা ও অগ্নিদেব চট্টোপাধ্যায়ের বালিগঞ্জের বাড়িতে ঘটা করে দুর্গাপুজো হয়। যেখানে থাকেন টলিপাড়ার বহু তারকা। যদিও গতবছর কোভিড পরিস্থিতিতে শুধুমাত্র চট্টোপাধ্যায় বাড়ির সদস্যরা। এবারও রথের দিন সুদীপা ও অগ্নিদেবের বাড়ির পুজোর কাঠামো পুজো হয়েছে। যে ছবি ও ভিডিয়ো উঠে এসেছিল সঞ্চালিকার ফেসবুকে। এবারও বাড়ির পুজোর প্রস্তুতি শুরু করে দিয়েছেন সুদীপা চট্টোপাধ্যায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.