Manike Mage Hithe সেনসেশন Yohani-র বলিউড ডেবিউ, মুহূর্তে ভাইরাল 'Shiddat'

মঙ্গলবার মুক্তি পায় ইয়োহানির প্রথম হিন্দি গান

Updated By: Sep 29, 2021, 04:37 PM IST
Manike Mage Hithe সেনসেশন Yohani-র বলিউড ডেবিউ, মুহূর্তে ভাইরাল 'Shiddat'

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তুমুল ঝড় তুলেছে শ্রীলঙ্কান সংগীত শিল্পী ইয়োহানি ডিলোকা ডি সিলভার (Yohani Diloka DE Silva) গাওয়া 'মানিকে মাগে হিতে'(Manike Mage Hithe) গানটি। দর্শক সংখ্যার নিরিখে এই মুহূর্তের সবচেয়ে ভাইরাল এই গান। ইতিমধ্যেই ভারতের বেশ কয়েকজন শিল্পী এই গানটি গেয়ে তৈরি করেছেন ভিডিয়ো, তবে তাঁর জনপ্রিয়তার ধারেকাছে পৌঁছানো দায়। কিছুদিন আগেই এক সাক্ষাৎকারে শ্রীলঙ্কান এই সংগীতশিল্পী জানিয়েছিলেন যে বলিউডে গান গাইতে চান তিনি তাই হিন্দি শিখছেন, তাঁর অন্যতম পছন্দের সংগীত পরিচালক এ.আর.রহমান। ইচ্ছে প্রকাশের কয়েকদিনের মধ্যেই ইচ্ছে পূরণ। মঙ্গলবার অফিসিয়ালি বলিউডে ডেবিউ করলেন মানিকে মাগে হিতে খ্যাত ইয়োহানি ডি সিলভা। 

মঙ্গলবার ইউটিউবে প্রকাশিত হয় ইয়োহানির প্রথম হিন্দি গান 'শিদ্দত'(Shiddat)। সানি কৌশল (Sunny Kaushal) ও রাধিকা মদন (Radhika Madan) অভিনীত 'শিদ্দত' ছবির টাইটেল ট্র্যাকটি গেয়েছেন ইয়োহানি। গানটি লিখেছেন ও সুর করেছেন মনন ভরদ্বাজ (Manan Bharadwaj)। গানটি নিজের ইউটিউব চ্যানেলে শেয়ার করেছেন ইয়োহানি। 'মানিকে মাগে হিতে'র মতো এই ছবিও তিনি গেয়েছেন নিজস্ব স্টাইলে। একদিনে তাঁর সেই গান শুনে ফেলেছেন দশ মিলিয়নেরও বেশি শ্রোতা-দর্শক। মানিকে মাগে হিতের পর আবারও সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন ইয়োহানি। তাঁর প্রথম হিন্দি গানে মুগ্ধ ভারতীয় শ্রোতারা। 

আরও পড়ুন: Lata Mangeshkar: জন্মদিনে সুর সম্রাজ্ঞীকে বিশেষ উপহার Gulzar ও Vishal Bharadwaj-র

সম্প্রতি ভারতে প্রথম কনসার্টের আমন্ত্রন পেয়েছেন তিনি। আগামী ৩০ সেপ্টেম্বর গুরুগ্রাম ও ৩ অক্টোবর হায়দ্রাবাদে পারফর্ম করতে চলেছেন এই শ্রীলঙ্কান সংগীতশিল্পী। জি লাইভের নতুন প্ল্যাটফর্ম সুপারমুন হ্যাশট্যাগ নিউ ট্রেন্ডিংয়ের (Supermoon #NewTrending) ব্যানারেই এই কনসার্ট অনুষ্ঠিত হতে চলেছে।  ইয়োহানির দুটি শো দিয়েই যাত্রা শুরু এই প্ল্যাটফর্মের। ভারতে কনসার্ট প্রসঙ্গে গায়িকা বলেছেন,'ভারত থেকে এত ভালোবাসা পেয়ে আমি আপ্লুত। আগামী কনসার্ট নিয়ে আমি খুবই এক্সাইটেড। ভারতে লাইভ পারফর্ম করার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি।'

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.