Sudipa Chatterjee: অনুরাগীকে 'অশিক্ষিত' বলে জবাব, নেটিজেনদের রোষের মুখে ক্ষমা প্রার্থনা সুদীপার

'অহংকার পতনের কারণ', সুদীপাকে সাবধান করেন তাঁর অনুরাগীরা

Updated By: Jan 31, 2022, 08:55 PM IST
Sudipa Chatterjee: অনুরাগীকে 'অশিক্ষিত' বলে জবাব, নেটিজেনদের রোষের মুখে ক্ষমা প্রার্থনা সুদীপার

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়ায় একদিকে যেমন সহজেই একে অপরের কাছাকাছি এসেছেন সেলেব ও অনুরাগীরা, অন্যদিকে এর জেরেই তৈরি হচ্ছে নানা বিপত্তি। তারকাদের পোস্টের জন্য, তাঁদের বক্তব্যের জন্য প্রায়ই দর্শকদের ট্রোলের শিকার হতে হয় তারকাদের। এবার নেটদুনিয়ায় সমালোচনার মুখে রান্নাঘর-এর সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee)। তবে এসবের সূত্রপাত সুদীপার পোস্ট থেকেই।

অঙ্কুশের সঙ্গে একটি ছবি পোস্ট করেন সুদীপা। সেই ছবিতে ঢাকাই শাড়ির সঙ্গে একটি সুন্দর নেকপিস পরেছেন তিনি। তাঁর এক অনুরাগী সেই পোস্টের কমেন্ট সেকশনে লেখেন, 'শাড়িটা কি ঢাকাই? নেকলেসটা কি রুপোর?' প্রশ্ন শুনে আচমকাই চটে যান সুদীপা। তিনি জবাবে লেখেন, 'আমি জানিনা- বাংলা ভাষাটা আজকাল এত কঠিন হয়ে গেছে- কারো কারো কাছে,যে সহজ সরল বাংলা ভাষা বা সামান্য ইংলিশ তারা বোঝেন না। বেশ খারাপ সময়ের মধ্যে দিয়ে যে যাচ্ছি- সে তো বোঝাই যাচ্ছে। কোভিড হয়তো জয় করে নেবো,কিন্তু অশিক্ষা আর কুরুচি- জয় করবো কিভাবে? আমি লিখেছিলান আমি নকল জুয়েলারি পরি না। এর মধ্যে রুপো ও সোনা দুই আছে। মানুষ সত্যিই অশিক্ষিত হয়ে গেছে।' সুদীপার এহেন জবাবেই  রেগে গেছেন তাঁর অনুরাগীরা। 

সামান্য প্রশ্নের উত্তরে এরকম অপমান মেনে নেননি বাকি ফ্যানেরা। কেউ লেখেন,'আপনি এত নিষ্টুর কেন? সামান্য প্রশ্নের উত্তরে এরকম বাজে ব্যবহার করবেন!' অন্য একজন লেখেন, 'একটা কথা মনে রাখবেন অহংকার পতনের কারন, আপনার যা আছে সেটা নিয়ে এতো অহংকার না করে সেটাকে কাজে লাগান'। এক অনুরাগী লেখেন, 'আপনাকে চিরকাল ভালো লাগতো। রান্না ঘর এর সব প্রোগ্রাম গুলো সময় বার করে দেখতাম, কি মিষ্টি ব্যবহার,সেটা শিখতাম ও। কিন্তু আজ বুঝলাম পুরোটাই নকল'। কেউ লিখেছেন, 'মানুষের জন্যই এতো ওপরে দাঁড়িয়ে আছেন, তারা সরে গেলে বড় বড় কথা আসবে তো!'

আরও পড়ুন: Tollywood: ৫০ শতাংশ নয়, এবার সিনেমাহলে দর্শক সংখ্যা ৭৫ শতাংশ, ঘোষণা মুখ্যমন্ত্রীর

তবে সবার কাছেই ক্ষমা চেয়েছেন সুদীপা। যে যাই বলুক তিনি সবার কমেন্টের নিচে লেখেন, 'না,না। একদম ভুল হয়ে গেছে। আমি অত্যন্ত লজ্জিত ও ক্ষমাপ্রার্থী। আমি ওনাকে রিপ্লাই করতে চাইনি। অন্য একজনকে রিপ্লাই করতে গিয়ে,ওনাকে ট্যাগ হয়ে গ্যাছে। খুবই দুঃখিত। যদি আপনারা কেউ ওঁকে চিনে থাকেন তো আমায় ক্ষমা করে দিতে বলবেন।'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.