খালি গায়ে পুলে নেমে মায়ের সঙ্গেই জলকেলি Yuvaan-র

 জল ঘেঁটে সাঁতারের মজা নেওয়ার চেষ্টা করল রাজ-শুভশ্রীর একরত্তি ছেলে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 28, 2021, 04:34 PM IST
 খালি গায়ে পুলে নেমে মায়ের সঙ্গেই জলকেলি Yuvaan-র

নিজস্ব প্রতিবেদন : কথাতেই আছে Sunday মানেই Funday। ছোট্ট যুবানের জন্যও এই রবিবারটা মজারই ছিল। মায়ের কোলে চেপেই খালি গায়ে পুলে নেমে পড়ল সে। কখনও আবার জল ঘেঁটে সাঁতারের মজা নেওয়ার চেষ্টা করল রাজ-শুভশ্রীর (Raj-Subhashree) একরত্তি ছেলে।

শুভশ্রীর (Subhashree Ganguly) ফ্যান ক্লাবের তরফে পোস্ট করা হয়েছে ছোট্ট যুবানের এই মজার ভিডিয়ো। যেখানে হলুদ রঙের প্রিন্টেড সুইমিং কস্টিউম পরে থাকতে দেখা গেল যুবানকে। জলে ছেলের ভয় কাটাতেই হয়তবা নিজেই জলে নেমেছিলেন শুভশ্রী (Subhashree Ganguly)। তাঁর পরনে ছিল কালো টি-শার্ট ও শর্টস। তবে শুধু শুভশ্রী নয়, রবিবার ছুটির দিনে ছোট্ট যুবানের সঙ্গে সময় কাটাতে দেখা গেল রাজ চক্রবর্তীকে (Raj Chakraborty)ও।  

আরও পড়ুন-বাইক ছেড়ে এবার বাবার চার চাকায় মন ছোট্ট Yuvaan-র, ভিডিয়ো পোস্ট করলেন Raj

২০২০-র ১১ সেপ্টেম্বর, গত লকডাউনের ঠিক পরপর রাজ-শুভশ্রীর (Raj Chakraborty-Subhashree Ganguly) পরিবারে এসেছিল তাঁদের সন্তান। ছেলের নাম রেখেছিলেন 'যুবান'। দেখতে দেখতে অনেকগুলো মাস কেটে গেছে। ছোট্ট যুবান এখন ৯ মাসের। ইতিমধ্যেই অল্প বিস্তর কথা বলতে শিখেছে রাজ-শুভশ্রীর ছেলে। মাঝেমধ্যেই ছোট্ট যুবানের নানান মুহূর্ত ইনস্টাগ্রামে শেয়ার করতে দেখা যায় তারকা দম্পতিকে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.