আচমকা মালাইকা অরোরাকে দেখে কী করল পথশিশুরা?

হেসে ফেলেন অভিনেত্রী 

Updated By: Jan 18, 2019, 03:31 PM IST
আচমকা মালাইকা অরোরাকে দেখে কী করল পথশিশুরা?

নিজস্ব প্রতিবেদন : শাহরুখ খান বা সলমন খান-কে দেখলে ভিড় যেন দাঁড়িয়ে যায় এক জায়গায়। মাঝ রাস্তায় শুরু হয়ে যায় ট্রাফিক জ্যামও। শাহরুখ, সলমনকে দেখে পথশিশুদেরও অনেক সময় এগিয়ে আসতে দেখা যায়। তাদের সাধ্যমত সাহায্য করারও চেষ্টা করেন বলিউডের এই দুই 'সুপার' খান। সম্প্রতি শাহরুখ-পুত্র আরিয়ান খান-কেও দেখা যায় পথশিশুদের সাহায্যে হাত বাড়িয়ে দিতে। কিন্তু, এবার কোনও খান নয়, মালাইকা অরোরায় মুগ্ধ ছোট্ট ছোট্ট মুখগুলো।

আরও পড়ুন : জেগে উঠছে পুরনো প্রেম? অক্ষয়ের স্ত্রী হচ্ছেন ক্যাটরিনা কাইফ?
সম্প্রতি মুম্বইয়ের রাস্তায় মালাইকা অরোরাকে দেখে এগিয়ে আসে বেশ কয়েকজন পথশিশু। বলিউড অভিনেত্রী যাতে তাদের দিকে ফিরে তাকান, তার জন্য আপ্রাণ চেষ্টা শুরু করে তারা। যা দেখে হেসে ফেলেন মালাইকা। আর বলিউড অভিনেত্রীর হাসি দেখে, তাদের মুখের হাসি আরও চওড়া হয়ে যায়। 
দেখুন সেই ছবি...


অর্জুন কাপুরের সঙ্গে মালাইকা অরোরার সম্পর্ক এবং বিয়ে নিয়ে বর্তমানে সরগরম বলিউড। শোনা যাচ্ছে, চলতি বছরের মার্চ মাসের শেষে কিংবা এপ্রিলের শুরুতেই নাকি বনি কাপুরের ছেলের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন মালাইকা অরোরা। বিয়ের দিনক্ষণও স্থির হয়ে গিয়েছে বলে খবর। যদিও, তাঁদের বিয়ের খবর নিয়ে পেজ থ্রির পাতা সরগরম হলেও, অর্জুন কাপুর বা মালাইকা অরোরা এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।

.