মিলন হবে কতদিনে? একজন আকাশ তো অন্যজন মাটি, এ কোন ভালবাসার কথা বলছেন শাহরুখ!

ভিডিও-ও শেয়ার করেছেন

Updated By: Sep 3, 2018, 02:00 PM IST
মিলন হবে কতদিনে? একজন আকাশ তো অন্যজন মাটি, এ কোন ভালবাসার কথা বলছেন শাহরুখ!

নিজস্ব প্রতিবেদন : ‘কসৌটি জিন্দগি কি’ টেলিভিশনের পর্দা থেকে বিদায় নিয়েছে বেশ কয়েক বছর হল। মেগা সিরিয়াল বন্ধ হলেও, অনুরাগ, প্রেরণা কিন্তু এখনও দর্শকের হৃদয়ে একই জায়গায় বসে রয়েছেন।

‘কসৌটি জিন্দগি কি’ শেষ হয়ে গেলেও তাই শ্বেতা তিওয়ারি (প্রেরণা) এবং অনুরাগ (সেজান খান)-এর চরিত্রের মোহ থেকে দর্শক এখনও বেরিয়ে আসতে পারেননি। আর সেই কারণেই এবার ফের কসৌটির সিক্যুয়েল আনছেন পরিচালক একতা কাপুর। কিন্তু, এবার পাল্টে যাচ্ছেন প্রেরণা এবং অনুরাগের চরিত্রে থাকা অভিনেতা, অভিনেত্রী।

আরও পড়ুন : এ কী করছেন শাহরুখ? জল্পনা বি টাউনে

কসৌটির সিক্যুয়েলে এবং প্রেরণা এবং অনুরাগের চরিত্রে দেখা যাবে এরিকা ফার্নান্ডেজ এবং পার্থ সামথানকে। আর এবার এরিকা এবং পার্থের সঙ্গে পরিচয় করিয়ে দেন খোদ শাহরুখ খান।

সম্প্রতি কসৌটি নিয়ে একটি প্রমোশনাল ভিডিও প্রকাশ্যে আসে। যেখানে অনুরাগ এবং প্রেরণা প্রেম কাহিনী নিয়ে যেন মোহিত হয়ে যান বলিউড বাদশা। তিনি বলেন, অনুরাগ এবং প্রেরণা দু’জন দু’জনকে ভালবাসেন ঠিকই। কিন্তু, তাঁদের সম্পর্ক যেন অনেকটাই রেল রাইলের মত। যারা একসঙ্গে চলে ঠিকই, কিন্তু কখনও কোনওদিন মিলিত হতে পারে না। অনুরাগ এবং প্রেরণাও ঠিক তেমন। একজন মাটি তো অন্যজন আকাশ। আর এভাবেই ‘কসৌটি জিন্দগি কি’-র সিক্যুয়েলের সঙ্গে পরতে পরতে পরতে পরিচয় করিয়ে দিয়েছেন শাহরুখ খান।

আরও পড়ুন : ২ বছর ধরে গোপনে প্রেম, বলিউডের এই অভিনেত্রীর সঙ্গে ডেট করছেন রবি শাস্ত্রী?

প্রসঙ্গত এবার প্রেরণার চরিত্রে দেখা যাবে  প্রাক্তন মিস ইন্ডিয়া এরিকা ফার্নান্ডেজকে এবং অনুরাগের  চরিত্রে দেখা যাবে পার্থ সামথানকে। তবে কসৌটির মিস্টার বাজাজ কে হচ্ছেন, সে বিষয়ে এখনও স্পষ্ট করে কিছু জানা যায়নি।

দেখুন শাহরুখের সেই ভিডিও...

 

 

এদিকে কসৌটির সিক্যুয়েলে নাকি কমলিকার চরিত্রে দেখা যাবে টেলিভিশনের জনপ্রিয়  অভিনেত্রী হিনা খান-কে। যদিও, হিনা নাকি এখনও একতা কাপুরের সিরিয়ালের জন্য স্বাক্ষর করেননি।

আরও পড়ুন : ঋতুর সঙ্গে বিচ্ছেদ, বলিউড অভিনেত্রী নিমরত-এর বিয়ের পিঁড়িতে রবি শাস্ত্রী?

অন্যদিকে ‘কসৌটি জিন্দগি কি’-র সিক্যুয়েলের প্রমোশনাল ভিডিওর জন্য শাহরুখ নাকি ৮ কোটি পারিশ্রমিক নিচ্ছেন। এই ভিডিওর এক এক মিনিটের জন্য শাহরুখ ১.১১ লক্ষ করে নিচ্ছেন বলে খবর। ইতিমধ্যেই পরিচালক একতা কাপুরের সঙ্গে শাহরুখের একটি ভিডিও-ও প্রকাশ্যে এসেছে।

.