Gulzar-Srijit Mukherji: সৃজিতের ছবির জন্য গান লিখছেন গুলজার, ইচ্ছেপূরণ পরিচালকের

সোশ্যাল মিডিয়ায় সেই খবর শেয়ার করলেন পরিচালক

Updated By: Mar 2, 2022, 10:00 PM IST
Gulzar-Srijit Mukherji: সৃজিতের ছবির জন্য গান লিখছেন গুলজার, ইচ্ছেপূরণ পরিচালকের

নিজস্ব প্রতিবেদন: একের পর এক সুখবর দিচ্ছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়(Srijit Mukherji)। সম্প্রতি তিনি তাঁর আগামী ছবির রিলিজ ডেট(release date) ঘোষণা করেছেন। বাংলা ছবির পাশাপাশি একের পর এক হিন্দি ছবি তৈরি করছেন পরিচালক। সাবাশ মিঠুর পর সৃজিতের পরবর্তী হিন্দি ছবি 'শেরদিল'(Sherdil)। এই ছবিতে ইচ্ছেপূরণ হতে চলেছে পরিচালকের। 

বুধবার অনুরাগীদের সঙ্গে তাঁর স্বপ্নপূরণের কাহিনি ভাগ করে নিলেন পরিচালক। এদিন গীতিকার পরিচালক কবি গুলজারের(Gulzar) সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন তিনি। কিংবদন্তির স্টাইলে সৃজিতও পরেছেন সাদা পোশাক। তবে শুধুমাত্র কিংবদন্তির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ নয়, কাজের সূত্রেই দেখা তাঁদের। সৃজিত সোশ্যাল মিডিয়ায় লেখেন,'অনেক দ্বিধা, চিন্তা নিয়ে আমরা তাঁকে ছবিটা পাঠিয়েছিলাম। যখন তিনি বললেন, তাঁর ছবিটা ভালো লেগেছে, তিনি অবশ্যই ছবির জন্য লিখবেন, আশা ভোঁসলের সঙ্গে কাজের পর, এটাই ছিল আমার ইচ্ছেপূরণের মুহূর্ত। গুলজারসাব শেরদিলের টাইটেল ট্র্যাক লিখছেন। এখন আমি শান্তিতে মরতেও পারি।' 

২০১৭ সালে উত্তর প্রদেশের বরেলির কাছে পিলিভিটে বাঘের থাবায় পর পর মৃত্যু হয় সাত প্রবীণের। তড়িঘড়ি তদন্ত শুরু করে বন দফতর। সেই তদন্তে সামনে এসেছিল হাড়হিম করা তথ্য। মোটা টাকা ক্ষতিপূরণের লোভে নাকি গ্রামের মানুষ তাঁদের পরিবারের বয়স্ক মানুষদের রেখে আসত পিলিভিট ব্যাঘ্র প্রকল্পে। যাতে বাঘের আক্রমণে মারা যান ঐ ব্যক্তিরা। ক্ষতবিক্ষত দেহ প্রকল্প এলাকার বাইরে নিয়ে আসা হত। সেই মৃতদেহ দেখিয়ে প্রশাসনের কাছ থেকে আদায় করা হত ক্ষতিপূরণ। গ্রামবাসীদের অবশ্য দাবি ছিল, অভাবের কারণে প্রবীণরাই তাঁদের পরিবারের জন্য সেকানে যেতে স্বেচ্ছায় রাজি হতেন। এই ঘটনাকে কেন্দ্র করেই সৃজিত মুখোপাধ্যায়ের আগামী ছবি 'শেরদিল'। ছবিতে অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠী(Pankaj tripathi), নীরজ কবি(Neeraj Kabi),সায়নী গুপ্ত(Sayani gupta)।

আরও পড়ুন: Poonam Pandey: সারাদিন মদ্যপান, তারপর বেধড়ক মার, স্বামীর অত্যাচারে মস্তিষ্কে রক্তক্ষরণ পুনম পাণ্ডের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.