Srijit Mukherji: বড়পর্দায় ‘দশম অবতার’, ওটিটিতে ‘দুর্গরহস্য’, মুক্তির আগেই দেশ ছাড়লেন সৃজিত...

Srijit Mukherji: বুধবার ছিল ‘দশম অবতার’ ছবির প্রিমিয়ার। জানা যায় তার পরেরদিন অর্থাৎ ছবি রিলিজের একদিন আগেই দেশ ছেড়েছেন পরিচালক। কিন্তু কোথায় চললেন তিনি?  তার হদিশ দিলেন পরিচালক নিজেই।

Updated By: Oct 19, 2023, 07:02 PM IST
Srijit Mukherji: বড়পর্দায় ‘দশম অবতার’, ওটিটিতে ‘দুর্গরহস্য’, মুক্তির আগেই দেশ ছাড়লেন সৃজিত...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পঞ্চমীতে একদিকে বড়পর্দায় মুক্তি পেল সৃজিত মুখোপাধ্যায়(Srijit Mukherji) পরিচালিত ‘দশম অবতার’(Dawshom Awbotaar) তো অন্যদিকে ওটিটিতে(OTT) মুক্তি পেল সৃজিত মুখোপাধ্যায়ের ‘দুর্গরহস্য’(Durgo Rahasya)। এক কথায় যাকে বলে, এই পুজোয় সৃজিতের ডবল ধামাকা। অথচ মুক্তির দিনেই শহরে নেই পরিচালক। বিগত প্রায় একমাসেরও বেশি সময় ছবির প্রচারে কোনও খামতি রাখেননি সৃজিত, কিন্তু মুক্তির আগেই দেশ ছাড়লেন পরিচালক।

আরও পড়ুন- Dona Ganguly: ‘দুর্গাপুজো এখন গ্লোবাল সেলিব্রেশন’, এবার লন্ডনে ডোনা গঙ্গোপাধ্যায়ের মহিষাসুরমর্দিনী…

বুধবার ছিল ‘দশম অবতার’ ছবির প্রিমিয়ার। জানা যায় তার পরেরদিন অর্থাৎ ছবি রিলিজের একদিন আগেই ঢাকায় পাড়ি দিয়েছেন পরিচালক। স্ত্রী রাফিয়াত রশিদ মিথিলার সঙ্গে ছবি পোস্ট করে নেটপাড়ায় জানান দিয়েছেন যে তাঁর ঢাকা যাওয়ার খবর সত্যি। তিনি লেখেন ঢাকায় বসেই বিশ্বকাপে ভারত বাংলাদেশ ম্যাচ দেখছেন পরিচালক। তাঁর কথায় প্রতিযোগিতার কথাও উঠে আসে। কমেন্ট বক্সে তা নিয়ে মশকরাও করেন নেটিজেনরা।

এদিন আরও একটি ছবি পোস্ট করেন সৃজিত মুখোপাধ্যায়। ছবিটি সম্ভবত ঢাকার বিমানবন্দরে তোলা একটি সেলফি। বিমানবন্দরেই সৃজিতের সঙ্গে দেখা হল বাংলাদেশের তারকা ক্রিকেটার তামিম ইকবালের। তাঁর সঙ্গে একটি সেলফি তোলেন পরিচালক। সেই ছবি পোস্ট করে পরিচালক লেখেন, ‘লর্ডসে দাদাগিরি করা আরেক বাঙালির সঙ্গে ফ্যান বয় মোমেন্ট’।

প্রসঙ্গত, ‘বাইশে শ্রাবণ’ ও ‘দ্য ভিঞ্চি দা’ ছবির প্রথম প্রিক্যুয়েল ‘দশম অবতার’। এই ছবির হাত ধরে কপ ইউনিভার্সের ঘোষণা করেন সৃজিত। ছবিতে প্রথমবার একসঙ্গে জুটিতে দেখা যায় ডিসিডিডি পোদ্দার ও প্রবীর রায়চৌধুরীকে। ছবিতে রয়েছে মাইথোলজি যোগও। মুখ্য চরিত্রে দেখা যায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, যীশু সেনগুপ্ত, অনির্বাণ ভট্টাচার্য ও জয়া আহসানকে।

আরও পড়ুন- Arijit-Salman: সলমান-অরিজিতের প্যাচআপ! শিলমোহর দিলেন ভাইজান নিজে...

এছাড়াও ওটিটি প্ল্যাটফর্ম হইচই-য়ে মুক্তি পেয়েছে ‘দুর্গরহস্য’। শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের ব্যোমকেশ সিরিজের গল্প ‘দুর্গরহস্য’ অবলম্বনে তৈরি হয়েছে এই ছবি। ব্যোমকেশের চরিত্রে অনির্বাণ ভট্টাচার্য, সত্যবতীর চরিত্রে সোহিনী সরকার ও অজিতের চরিত্রে দেখা যায় রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়কে। সৃজিত জানান যে এটাই একমাত্র ব্যোমকেশ তিনি পরিচালনা করেছেন আর কোনও ব্যোমকেশ তিনি বানাবেন না। পাশাপাশি অনির্বাণও ঘোষণা করেন যে তিনি আর ব্যোমকেশ চরিত্রে অভিনয় করবেন না।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.