এখনই থ্রিডি বাংলা ছবি বানাচ্ছেন না সৃজিত মুখার্জি

সৃজিত মুখার্জির হাত ধরে এই বছর পুজোতে আসার কথা ছিল প্রথম থ্রিডি বাংলা ছবির। কাকাবাবু ঘিরে তাই উত্তেজনাও ছিল তুঙ্গে। কিন্তু প্রযুক্তিগত কিছু সমস্যার কারণে থ্রিডিতে এই ছবি তৈরি করতে পারছেন না পরিচালক।

Updated By: May 3, 2017, 02:48 PM IST
এখনই  থ্রিডি বাংলা ছবি বানাচ্ছেন না সৃজিত মুখার্জি

ব্যুরো: সৃজিত মুখার্জির হাত ধরে এই বছর পুজোতে আসার কথা ছিল প্রথম থ্রিডি বাংলা ছবির। কাকাবাবু ঘিরে তাই উত্তেজনাও ছিল তুঙ্গে। কিন্তু প্রযুক্তিগত কিছু সমস্যার কারণে থ্রিডিতে এই ছবি তৈরি করতে পারছেন না পরিচালক।

কাকাবাবু নিয়ে আবার ফিরছেন সৃজিত মুখার্জি। এবারের গল্প ইয়েতি অভিযান। ২০১৫-তে এই ছবি তৈরির সবকিছু ঠিকঠাক থাকলেও পরিচালকের অ্যাক্সিডেন্টের কারণে অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে যায় ছবির শুটিং। দু-বছর পর এই মাসের  মাঝামাঝি সময়েই শুরু হবে শুটিংয়ের কাজ। বাংলায় প্রথম থ্রিডি ছবি এমন লক্ষ্য নিয়ে এগোলেও প্রযুক্তিগত কারণে শেষ পর্যন্ত ইয়েতি অভিযান থ্রিডি-তে হচ্ছে না। ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনায় এই ছবিতে প্রসেনজিত্‍, আরিয়ানের পাশাপাশি অভিনয় করবেন বিদ্যা সিন্হা এবং ফিরদৌস। 

সৃজিত মুখার্জি এবং প্রসেনজিত্‍ চট্টোপাধ্যায় যখনই জুটি বেঁধে এসেছেন, নতুনত্ব কিছু না কিছু থেকেছে। এবারের চমক দেখার অপেক্ষায় আমজনতা। 

.