দুর্ঘটনায় গুরুতর জখম সৃজিত্‍, আপাতত ৩ মাসের অপেক্ষায় কাকাবাবু

গুরুতর আহত হলেন পরিচালক সৃজিত্ মুখার্জি। গতকাল রাতে দিল্লিত দুই বন্ধুর সঙ্গে অটোতে চড়ে জহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের গেস্ট হাউজ আরাভলিতে নৈশাহার সারতে যাচ্ছিলেন সৃজিত্। তখনই হঠাত্ দুর্ঘটনায় উল্টে যায় অটো। চলন্ত অটো রাস্তায় টানতে টানতে অনেক দূর নিয়ে যায় পরিচালককে। গোড়ালিতে গুরুতর আঘাত নিয়ে রাতেই রাতে ভর্তি করা হয় এইমসে।

Updated By: May 6, 2015, 10:28 AM IST
দুর্ঘটনায় গুরুতর জখম সৃজিত্‍, আপাতত ৩ মাসের অপেক্ষায় কাকাবাবু

ওয়েব ডেস্ক: গুরুতর আহত হলেন পরিচালক সৃজিত্ মুখার্জি। গতকাল রাতে দিল্লিত দুই বন্ধুর সঙ্গে অটোতে চড়ে জহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের গেস্ট হাউজ আরাভলিতে নৈশাহার সারতে যাচ্ছিলেন সৃজিত্। তখনই হঠাত্ দুর্ঘটনায় উল্টে যায় অটো। চলন্ত অটো রাস্তায় টানতে টানতে অনেক দূর নিয়ে যায় পরিচালককে। গোড়ালিতে গুরুতর আঘাত নিয়ে রাতেই রাতে ভর্তি করা হয় এইমসে।

জরুরিভিত্তিতে তখনই অস্ত্রপচার করা হয় তার। ৪ ঘণ্টার জটিল অস্ত্রপচার শেষ হয় বুধবার ভোর ৪টের সময়। আপাতত ৩ মাস সম্পূর্ণ বিশ্রামের পরামর্শ দিয়েছেন চিকিত্সকরা। ফলে পিছিয়ে গেল কাকাবাবুর শুটিং। গত ১ মে মুক্তি পেয়েছে তার পরিচালিত নির্বাক। শুটিং শেষ রাজকাহিনিরও। তবে এর মধ্যেই সৃজিত্ গুরুতর জখম হওয়ায় রাজকাহিনির পোস্ট প্রোডাকশনের কাজও ক্ষতিগ্রস্ত হতে পারে।

 

.