অভিনয়ে ফিরছেন শ্রীজিত

নিজের `বাইশে শ্রাবণ` ছবিতে `গৃহযুদ্ধ`-এর গৌতম ঘোষকে অভিনেতা হিসেবে পুনরাবিষ্কার করেছিলেন শ্রীজিত। আর অপর্ণা সেন তাঁকে অভিনেতা হিসেবে আবিষ্কার করেন `ইতি মৃণালিনী` ছবিতে। ক্যামোরর পিছনেই মূলত তাঁর কেরামতি হলেও ক্যামেরার সামনে উপস্থিত থাকাটাও মাঝে মাঝে ভালোই উপভোগ করেন শ্রীজিত মুখার্জি।

Updated By: Apr 3, 2012, 10:06 PM IST

নিজের `বাইশে শ্রাবণ` ছবিতে `গৃহযুদ্ধ`-এর গৌতম ঘোষকে অভিনেতা হিসেবে পুনরাবিষ্কার করেছিলেন শ্রীজিত। আর অপর্ণা সেন তাঁকে অভিনেতা হিসেবে আবিষ্কার করেন `ইতি মৃণালিনী` ছবিতে। ক্যামোরর পিছনেই মূলত তাঁর কেরামতি হলেও ক্যামেরার সামনে উপস্থিত থাকাটাও মাঝে মাঝে ভালোই উপভোগ করেন শ্রীজিত মুখার্জি। আর `অটোগ্রাফ` আর `বাইশে শ্রাবণ`-এর মত পর পর দু`-দুটো হিট ছবি দেওয়ার পর স্বাদ বদল করতে আবার একবার ক্যামেরার সামনে আসতে চলেছেন শ্রীজিত। ক্যামেরার পিছনে থাকবেন অঞ্জন দত্ত। তাঁর পরের ছবি `দত্ত ভার্সেস দত্ত` দিয়েই স্বাদ বদল পর্ব সারবেন সৃজিত।
উত্তর কলকাতায় শুটিংয়ের লোকেশনে সৃজিত এদিন সাংবাদিকদের জানালেন এই ছবিতে তাঁর চরিত্র সাতের দশকে গান ও কবিতায় ডুবে থাকা এক আঁতেল বাঙালি যুবকের। সেই সময়কার কলকাতাকেই ছবিতে ধরেছেন পরিচালক।
"অঞ্জনদার জন্যই আমি আজ এই জায়গায় এসেছি। ছবি পরিচলনার খুঁটিনাটি আমাকে হাতে ধরে শিখিয়েছেন"-শুটিং-এর ফাঁকেই জানালেন শ্রীজিত। তাঁর পরের ছবি `হেমলক সোসাইটি`-র কাজও শেষ করে ফেলেছেন বলে জানান সৃজিত।

.