অবশেষে জননীকে পেলেন জাহ্নবী

শেষবারের মত প্রাণেশ্বরীকে শ্রদ্ধা জানাতে লোখন্ডওয়ালার রাস্তার দু'ধার এখনই জনসমুদ্রের আকার নিয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে কার্যত হিমশিম অবস্থা মুম্বই পুলিসের। কোনও রকম অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে সেজন্য মোতায়েন করা হয়েছে অসংখ্য পুলিস, বাড়ানো হয়েছে শ্রীদেবীর বাড়ি সংলগ্ন গোটা এলাকা।

Updated By: Feb 27, 2018, 11:06 PM IST
অবশেষে জননীকে পেলেন জাহ্নবী

নিজস্ব প্রতিবেদন: অধীর অপেক্ষার পর অবশেষে মায়ের দেখা পেল মেয়ে। জননীকে ফিরে পেলেন জাহ্নবী। শেষবারের মত গ্রিন একরে পৌঁছলেন শ্রীদেবী বনি কাপুর। মুম্বই বিমানবন্দর থেকে সিলভার স্ক্রিনের 'চাঁদনী'কে গ্রিন করিডোর দিয়ে বাড়ি নিয়ে এলেন অনিল কাপুর, অনিল আম্বানিসহ সাংসদ অমর সিংরা। 

আরও পড়ুন- কফিনবন্দি শ্রীদেবীকে নিয়ে মুম্বই ফিরলেন বনি কাপুর, জননীকে দেখতে ব্যকুল জাহ্নবী

ভিড় এড়াতে বিমানবন্দরের ৮ নম্বর গেটের পরিবর্তে শ্রী'র দেহ বেড় করা হল অন্য গেট দিয়ে। এরপর গ্রিন করিডোর দিয়ে সোজা গ্রিন একরে পৌঁছয় শববাহী অ্যাম্বুলেন্স। শ্রীদেবীর বাড়িতে কফিনবাহী অ্যাম্বুলেন্স ঢুকতেই বন্ধ করে দেওয়া হয় সদর দরজা। আজ সারারাত বাড়িতেই রাখা হব শ্রী'র মরদেহ। যশ রাজ ব্যানারের প্রেস বিবৃতি অনুযায়ী বুধবার সকাল ৭টা পর্যন্ত এখানেই শায়িত রাখা হবে মিস 'হাওয়া হাওয়াই'কে। 

আরও পড়ুন- কত কোটির সম্পত্তি রেখে গেলেন শ্রীদেবী, আঁতকে উঠবেন

উল্লেখ্য, শ্রীদেবীর মরদেহ মুম্বইয়ের লোখন্ডওয়ালাতে পৌঁছতেই গ্রিন একরে তাঁর বাড়ির সামনে জমা হয়েছে নায়িকার অন্ধ অনুরাগীরা। শেষবারের মত প্রাণেশ্বরীকে শ্রদ্ধা জানাতে লোখন্ডওয়ালার রাস্তার দু'ধার এখনই জনসমুদ্রের আকার নিয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে কার্যত হিমশিম অবস্থা মুম্বই পুলিসের। কোনও রকম অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে সেজন্য মোতায়েন করা হয়েছে অসংখ্য পুলিস, বাড়ানো হয়েছে শ্রীদেবীর বাড়ি সংলগ্ন গোটা এলাকা।

.