'শ্রীদেবীর কোনও হৃদরোগ রোগ ছিল না'

শনিবার দুবাইয়ের বিলাসবহুল হোটেল জুমিরাহ এমিরেটস টাওয়ারে সংজ্ঞাহীন অবস্থায় উদ্ধার হয় শ্রীদেবী কাপুরের দেহ। প্রথমে হোটেলের মেডিক্যাল দল সংজ্ঞাহীন শ্রীদেবীর চিকিৎসা শুরু করলেও, পরে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করে। 

Updated By: Feb 26, 2018, 10:48 AM IST
'শ্রীদেবীর কোনও হৃদরোগ রোগ ছিল না'
ছবি- শ্রীদেবির ইনসটাগ্রাম থেকে সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন: ৫৪ বছরেই মেঘে ঢাকা পড়েছে বলিউডের 'চাঁদনি'। হাওয়ার দেশেই হারিয়ে গিয়েছে সিলভার স্ক্রিনের 'হাওয়া হাওয়াই'। শ্রী-'দেবী'র অকাল বিসর্জনের কারণ হিসেবে চিকিৎসকরা চিহ্নিত করেছেন হৃদরোগকেই। চিকিৎসকদের অনেকেরই মত, পঞ্চাশেও তন্বী হওয়ার নেশাই কাল হয়েছে এই মেগা তারকার। যৌবন ধরে রাখার জন্য ব্যবহৃত নানান ওষুধ এবং সার্জারিকেও এর জন্য দায়ী করছেন অনেকে। বলিউডের এই মেগাতারকা আগে থেকেই হৃদরোগে ভুগছিলেন কিনা, এই প্রশ্নও তুলেছেন অনেকে। যদিও সঞ্জয় কাপুর জানিয়েছেন, শ্রীদেবীর কোনও হৃদরোগ রোগ ছিল না। দুবাইয়ের খলিজ টাইমসকে দেওয়া প্রতিক্রিয়ায় বনি কাপুরের ভাই জানিয়েছেন, "এমন ঘটনায় আমরা হতবাক, স্তম্ভিত। অতীতে শ্রীদেবীর হৃদরোগের কোনও সমস্যাই ছিল না।" 

আরও পড়ুন- শ্রীদেবীর মৃত্যুর ২০মিনিট আগেই পূর্বাশঙ্কা করেছিলেন অমিতাভ!

উল্লেখ্য, শনিবার দুবাইয়ের বিলাসবহুল হোটেল জুমিরাহ এমিরেটস টাওয়ারে সংজ্ঞাহীন অবস্থায় উদ্ধার হয় শ্রীদেবী কাপুরের দেহ। প্রথমে হোটেলের মেডিক্যাল দল সংজ্ঞাহীন শ্রীদেবীর চিকিৎসা শুরু করলেও, পরে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করে। 

আরও পড়ুন- শ্রীদেবী ও দিভ্যার মধ্যে রহস্যজনক যোগসূত্রটা কী জানেন?

.