নববধূর সাজে ছবি পোস্ট Srabanti-র, চতুর্থ বিয়ে সারলেন! প্রশ্ন নেটিজনদের

'শত শত স্বামীর স্ত্রী হও সোনা', ট্রোলের মুখে নায়িকা

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jun 12, 2021, 06:19 PM IST
নববধূর সাজে ছবি পোস্ট Srabanti-র, চতুর্থ বিয়ে সারলেন! প্রশ্ন নেটিজনদের

নিজস্ব প্রতিবেদন: চুপি চুপি চতুর্থ বিয়ে সারলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)! নেটমাধ্যম জুড়ে এমনই জল্পনা। কয়েকদিন ধরেই নায়িকার মন উড়ু উড়ু। শোনা গিয়েছিল নতুন বয়ফ্রেন্ডের সঙ্গে একান্তে সময় কাটাতে কিছুদিন আগেই পাহাড়ে বেড়াতে গিয়েছিলেন নায়িকা। এই জল্পনা শুরু হওয়ার কিছুদিনের মধ্যেই পাহাড়ে দাঁড়িয়ে ছবি পোস্ট করেন নায়িকা। অন্যদিকে তৃতীয় স্বামী রোশনের থেকে তিনি বিচ্ছেদ চাইছেন। রোশন অবশ্য আবারও সংসার পাততে চাইছেন। সুন্দরী স্ত্রীকে কাছে পেতে আদালতেরও দ্বারস্থও হয়েছেন রোশন। এরই মাঝে নব বধূ সাজে শ্রাবন্তীর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। 

আরও পড়ুন: নীরবতা ভাঙলেন রাজ কুন্দ্রা, প্রাক্তন স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা প্রকাশ্যে আনলেন

লাল শাড়ি। নাকে বড় নাকছাবি, মাথায় বিয়ের মুকুট, হাতে শাঁখা পলা, সিঁথিতে ভর্তি সিঁদুর। ইনস্টাগ্রামে এই ছবি শেয়ার করেন অভিনেত্রী। সঙ্গে সঙ্গে কমেন্টের বন্যা ছোটে। নেটিজেনরা প্রশ্ন তোলেন আবার? শুরু হয় জল্পনা। নায়িকা অপরূপা, তাঁর সৌন্দর্য নিয়ে নতুন করে কথা বলার অপেক্ষা রাখে না। তাই 'খুব সুন্দর', 'অপরূপ', 'চোখ জুড়িয়ে গেল' এইসব মন্তব্যের পাশাপাশি কুরুচিকর মন্তব্য করতে ছাড়েননি নেটনাগরিকরা।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Srabanti (@srabanti.smile)

তিনবার সংসার ভেঙেছে নায়িকার। যদিও তৃতীয় বিয়ে ভাঙা নিয়ে মুখ খোলেন নি নায়িকা। একের পর এক নেগেটিভ কমেন্ট ফুটে উঠে সোশ্যাল মিডিয়ায়। 'আর ঘর ভেঙ না', 'শত শত স্বামীর স্ত্রী হও সোনা, সংসারে আগুন লাগাও' ধরনের মন্তব্যে ছেয়ে গেছে তাঁর দেওয়াল। আগের বছরের শেষ দিক থেকেই স্বামীরল সঙ্গে থাকছেন না শ্রাবন্তী। ছেলেকে নিয়ে আলাদা হয়ে যান তিনি। এখন আবার তাঁর জীবনে ফিরতে চাইছেন রোশন। যদিও টলিউডে গুঞ্জন তিনি ডেট করছেন এক ব্যবসায়ীকে।

.