Viral Video: ‘পুষ্পা’র গানে ডান্স ফ্লোরে আগুন, নেপথ্যে Srabanti, Nusrat, Koushani

কৌশানির জন্মদিনে তিন-মূর্তির তুমুল নাচ দেখে মুগ্ধ নেটিজেনরা

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: May 19, 2022, 05:23 PM IST
Viral Video: ‘পুষ্পা’র গানে ডান্স ফ্লোরে আগুন, নেপথ্যে Srabanti, Nusrat, Koushani

নিজস্ব প্রতিবেদন: কৌশানির (Koushani Mukherjee) জন্মদিনে তিন নায়িকার তুমুল নাচ। সোশ্যাল মিডিয়ায় হু হু করে ভাইরাল ভিডিও। একফ্রেমে নুসরত জাহান, শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং কৌশানি মুখোপাধ্যায়। কৌশানির জন্মদিনের পার্টি, সেখানেই ‘পুষ্পা’ ছবির জনপ্রিয় গান ‘সামে’ চলছে ব্যাকগ্রাউন্ডে। কেই বা সামলে রাখতে পারেন নিজেকে। তালে তালে মা মেলাচ্ছিলেন সকলে।

আরও পড়ুন: Belashuru: ‘আপনার কাঁদিবার জন্য একটি বাটি’ ডাবিংয়ের শেষ দিন কেন একথা বলেছিলেন Soumitra? 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Yashrat (@yash_nusrat_fans)

গান শুনেই বার্থ ডে গার্ল শুরু করলেন নাচ। ব্যাস, নুসরত (Nusrat Jahan) ও শ্রাবন্তীকে (Srabanti Chatterjee) খানিক টেনে এনেই শুরু করলেন নাচ। পার্টিতে হাজির সকলেই প্রায় মুঠোফোনে বন্দি করলেন মুহূর্ত। সোশ্যাল মিডিয়ায় স্টোরিতে এই ভিডিও শেয়ার করলেন কৌশানি, ট্যাগ করলেন শ্রাবন্তী ও নুসরতকে। দিকে দিকে ফ্যানেরা শেয়ার করলেন এই ভিডিও। এই গান এখন সকলের মুখে মুখে ফিরছে, রশ্মিকা মন্দনার (Rashmika Mandanna) স্টেপও ভাইরাল, অবিকল সেই স্টেপেই মঞ্চ মাতালেন নুসরত-কৌশানি-শ্রাবন্তী। বলা যায় আগুন ধরালেন মঞ্চে। নেটিজেনরা কমেন্ট বক্স ভালবাসায় ভরিয়ে দিয়েছেন।

আরও পড়ুন:Exclusive: বন্ধু মিথিলা কলকাতায় থাকলে কফি খেতে যেতাম, গুজব ওড়াতে চাইলেন পরিচালক Debaloy Bhattacharya

কৌশানির জন্মদিনেই এক বড় ঘোষণা করেন বনি-কৌশানি। নতুন প্রোডাকশন হাউজ ‘বি কে এন্টারটেনমেন্ট’। এটি বনি-কৌশানির মিলিত উদ্যোগ। এই প্রযোজনা সংস্থার প্রথম ছবিতে অবশ্যই  জুটি হিসাবে দেখা যাবে বনি-কৌশানিকে। ইতিমধ্যেই তাঁরা চিত্রনাট্য শোনার কাজ শুরু করে দিয়েছেন। বাংলা ছবির ভবিষ্যতের কথা ভেবেই এই প্রচেষ্টা। নতুন প্রতিভারাও সুযোগ পাবে এই প্রযোজনা সংস্থায়, এমনই ভাবনা বনি-কৌশানির।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.