পরিবারের সম্মতিতেই নতুন সম্পর্কে Srabanti? বিশ্বাস ভাঙল রোশনের

খবরে পড়তাম, তবে শ্রাবন্তীর উপর বিশ্বাস ছিল কোথাও, খারাপ লাগছে, প্রথমে আমায় ছেড়ে ভুল করল, এরপর সম্পর্কে গিয়ে আবার একটা ভুল করছে, বললেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jun 19, 2021, 11:02 PM IST
পরিবারের সম্মতিতেই নতুন সম্পর্কে Srabanti? বিশ্বাস ভাঙল রোশনের

নিজস্ব প্রতিবেদন: শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিং গত বছরের অক্টোবর মাস থেকেই আলাদা থাকছেন। সমস্যা মিটিয়ে নেওয়ার বহুবার চেষ্টা করেছেন রোশন সিং (Roshan Sing), ফল মেলেনি। অবশেষে আদালতের দারস্থ হয়েছেন তিনি। আদালতকে জানিয়েছেন শ্রাবন্তীর সঙ্গেই থাকতে চান।  এই বিয়ে ভাঙার মুখেই গুঞ্জন শুরু হয়েছে, নতুন প্রেমে মজে রয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। 

সূত্রের খবর ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে নাকি জমিয়ে প্রেম করছেন অভিনেত্রী। জানা যায়, কিছুদিন আগে অভিরূপের জন্মদিনে তাঁকে হীরে বসানো প্ল্যাটিনামের আংটি উপহার দিয়েছেন শ্রাবন্তী। সেই আংটির ছবি অভিরূপের ফেসবুকের প্রোফাইলেও উঠে আসে। তার কিছুদিন আগেই পাহাড়ে ঘুরতে গিয়েছিলেন অভিনেতা। তবে এই সবটাই ছিল গুঞ্জন আকারে, এবার একটি ছবি প্রকাশ্যে আশার পর দেখা গেল ঘটা করে চর্চিত প্রেমিকের জন্মদিনও পালন করেছেন তিনি। শ্রাবন্তীর বাড়িতেই জমিয়ে বসেছে আসর। অভিরূপ নাগ চৌধুরীর জন্মদিন সেলিব্রেশনের ছবি দেখে বোঝাই যাচ্ছে অভিনেত্রীর নতুন বন্ধুকে সাদরে গ্রহণ করেছে তাঁর পরিবার। 

আরও পড়ুন: চারিদেকে সমালোচনা! 'কুছ পরোয়া নেহি', নিজের চোখে ভালো হওয়াটাই যথেষ্ট মনে করছেন Yash?

জি ২৪ ঘণ্টা ডিজিটালের তরফ থেকে রোশনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, 'আজকে ছবিটা দেখলাম, এতদিন তো খবরের মাধ্যমেই দেখতাম, কোথাও একটা বিশ্বাস ছিল যে না এটা হতে পারে না, ছবিটা দেখার পর খুব খারাপ লাগছে, আমি চেষ্টা করেছিলাম সব ঠিক করার '। রোশন আরও বলেন 'কি করছে শ্রাবন্তী জানি না, প্রথমে আমায় ছেড়ে ভুল করল, এরপর সম্পর্কে গিয়ে আবার একটা ভুল করছে, এই ছবিতে ওর পুরো পরিবারকে দেখে আরও অবাক লাগল। খারাপ তো লাগছেই।' রোশনের মতে অক্টোবরে আলাদা হয়ে যাওয়ার পর শ্রাবন্তীর সঙ্গে বহুবার যোগাযোগের চেষ্টা করেছেন রোশন, মেসেজও পাঠিয়েছেন, কিন্তু কোনও ভাবেই উত্তর পান নি। অবশেষে আদালতের দারস্থ হয়েছেন, সঠিক বিচার পাবেন এমনটাই আশা তাঁর। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.