Srabanti-র ছেলে ঝিনুকের জন্মদিন, দামি উপহার দিলেন প্রেমিকা, সামনে এল ঘনিষ্ঠ ছবি

অভিমন্যুকে শুভেচ্ছা জানাতে ভোলেননি তাঁর প্রেমিকা দামিনী ঘোষ, সঙ্গে নিয়ে এসেছেন উপহার।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 14, 2021, 09:41 PM IST
Srabanti-র ছেলে ঝিনুকের জন্মদিন, দামি উপহার দিলেন প্রেমিকা, সামনে এল ঘনিষ্ঠ ছবি

নিজস্ব প্রতিবেদন : ১৪ অগস্ট, শনিবার নিজের জন্মদিন সেলিব্রেট করছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) ছেলে অভিমন্যু। ছেলের জন্মদিনে শুক্রবার রাতেই তাঁকে শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেত্রী। শুভেচ্ছা এসেছে আরও অনেকের কাছ থেকেই। অভিমন্যুকে শুভেচ্ছা জানাতে ভোলেননি তাঁর প্রেমিকা দামিনী ঘোষ, সঙ্গে নিয়ে এসেছেন উপহার।

ইনস্টাগ্রামে অভিমন্যুর (Abhimanyu Chatterjee) সঙ্গে নিজের ছবি দিয়ে বান্ধবী দামিনী ঘোষ লেখেন 'শুভ জন্মদিন'। সঙ্গে জুড়ে দিয়েছেন পৃথিবীর একটি ইমোজি। প্রশ্ন ওঠে, মা শ্রাবন্তীর মতো দামিনীও কি নিজের পৃথিবী বলতে প্রেমিক অভিমন্যুকেই বোঝেন? এর উত্তর অবশ্য তিনিই বলতে পারবেন। তবে শুধু শুকনো শুভেচ্ছা নয়, প্রেমিক ঝিনুকের (অভিমন্যুর ডাক নাম) জন্য দামি ঘড়িও কিনেছেন দামিনী। সেই ছবি উঠে এসেছে শ্রাবন্তীর (Srabanti Chatterjee) ছেলের ইনস্টা স্টোরিতে। এদিকে দামিনীর ইনস্টাস্টোরি থেকে বোঝা যাচ্ছে, প্রেমিকের জন্মদিনে তাঁর সঙ্গেই সময় কাটিয়েছেন উঠতি মডেল, সঙ্গে এনেছেন লাল রঙের একটি কেক। প্রেমিকের গালে চুমু দেওয়ার ছবি দিতেও দ্বিধা করেননি দামিনী ঘোষ। 

আরও পড়ুন-Karan Singh Chhabra-র ট্রলিতে ধাক্কা, এরপরই অভিনেতাকে কষিয়ে থাপ্পড় তরুণীর!

এবছরই শুরুর দিকে মডেল দামিনী ঘোষের সঙ্গে সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) ছেলে অভিমন্যু। জানা যায়, টানা ৩ বছর ধরে সম্পর্কে রয়েছেন তাঁরা। প্রসঙ্গত ছেলের মতোই তার প্রেমিকা দামিনীর সঙ্গেও শ্রাবন্তীর সম্পর্ক কিন্তু বেশ মধুর। সম্প্রতি ছেলে ঝিনুক ও দামিনীকে সঙ্গে নিয়ে কাশ্মীর ঘুরে এসেছেন অভিনেত্রী। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.