Abhimanyu-কে 'হোমোফোবিক' তকমা, সবটাই গুজব, ছেলের সমর্থনে Srabanti

সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তী লেখেন, তিনি তাঁর ছেলেকে নিয়ে গর্বিত।

Updated By: Aug 21, 2021, 11:11 AM IST
Abhimanyu-কে 'হোমোফোবিক' তকমা, সবটাই গুজব, ছেলের সমর্থনে Srabanti

নিজস্ব প্রতিনিধি:ছেলের সমর্থনে এগিয়ে এলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়(Srabanti Chatterjee)। সম্প্রতি ইউটিউবার স্যান্ডি সাহা শ্রাবন্তীর ছেলে অভিমন্যুর বিরুদ্ধে অভিযোগ আনেন যে অভিমন্যু এক ভিডিয়ো কলে তাঁর যৌন পরিচয়কে হেয় করে তাঁকে অশ্রাব্য গালিগালাজ করেন। পুরো অভিযোগই অস্বীকার করেন অভিমন্যু চট্টোাপাধ্যায় (Abhimanyu Chatterjee)। এবার ইনস্টাগ্রামে অভিমন্যুর সেই পোস্ট শেয়ার করলেন শ্রাবন্তী। 

আরও পড়ুন: ‘স্বামীর চলে যাওয়ার পরেও নারীকে লড়াই করতে হয়’, Super Dancer 4 এ গর্জে উঠলেন Shilpa

ইউটিউবার স্যান্ডি সাহা (Sandy Saha) জানান যে সে ভিডিয়ো কলে কথা বলছিলেন তাঁর এক বন্ধুর সঙ্গে। সেখানেই উপস্থিত ছিলেন অভিমন্যু। তিনি অভিমন্যুর সঙ্গে কথা বলতে চাওয়ায় তাঁর যৌন পরিচয় নিয়ে তাঁকে অশ্রাব্য গালিগালাজ করেন শ্রাবন্তীর ছেলে। এরপরই স্যান্ডি বলেন, শ্রাবন্তীকে তিনি বরাবর চেনেন, তিনি সমকামিতাকে, এলজিবিটিকিউ কমিউনিটিকে সমর্থন করেন। তাঁর ছেলে এরকম ব্যবহার করবে, তিনি ভাবতেও পারেন না। অভিমন্যুকে হোমোফেবিকও তকমা দেন এই ইউটিউবার।  এরই প্রত্যুত্তরে অভিমন্যু লেখেন, 'সম্প্রতি কিছু অসভ্য গুন্ডা গুজব ছড়ায় যে আমি সমকামিদের ভয় পাই। আমি তাঁদের আবার জানিয়ে দিতে চাই। আমি সমকামিতাকে ভয় পাই না। আমি এলজিবিটিকিউ কমিউনিটিকে সমর্থন করি। এদের কথা গুরুত্ব দিয়ে শোনার কোনও দরকার নেই।' ছেলের এই পোস্ট সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে শ্রাবন্তী লেখেন তিনি তাঁর ছেলেকে নিয়ে গর্বিত। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.