আর্সেনিক মুক্ত জলের দাবিতে গ্রামে গিয়ে প্রচার, অপহরণ করা হল শ্রাবন্তীকে!

 পৌলমীকে থামাতে তাঁকে অপহরণ করা হয়। 

Updated By: Dec 5, 2019, 08:41 PM IST
আর্সেনিক মুক্ত জলের দাবিতে গ্রামে গিয়ে প্রচার, অপহরণ করা হল শ্রাবন্তীকে!

নিজস্ব প্রতিবেদন: চাকরি সূত্রে একটি গ্রামে গিয়ে থাকছেন পৌলমী। তবে গ্রামে আর্সেনিক বাহিত রোগের দ্রুত ছড়িয়ে পড়াতে উদ্বিগ্ন সে। বিষয়টি নিয়ে সকলে সচেতন করতে প্রচার শুরু করে পৌলমী। তবে তাঁর এই পদক্ষেপকে মোটেও ভালোচোখে দেখছেন না গ্রামের কিছু রাজনৈতিক নেতা। পৌলমীকে আটকাতে উঠে পড়ে লাগে তাঁরা। পৌলমীকে থামাতে তাঁকে অপহরণ করা হয়। এমনই একটি গল্প নিয়ে তৈরি হয়েছে পরিচালক ত্রিদিব রমনের ছবি উড়ান।

সম্প্রতি মুক্তি পেয়েছে 'উড়ান'-এর টিজার। যেখানে পৌলমীর ভূমিকায় দেখা গেছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। আর তাঁর প্রেমিক রোহিতের ভূমিকায় সাহেব ভট্টাচার্য। শ্রাবন্তী ও সাহেব ছাড়াও এই ছবিতে বহুরূপীর ভূমিকায় দেখা যাবে সুব্রত দত্তর মতো অভিনেতাকে। 

আরও পড়ুন-কাশ্মীরের মেয়ে, অভিনেত্রী হিনা খানের ছেলেবেলার এই ছবিগুলি দেখেছেন?

আরও পড়ুন-রাজস্থানের আলিয়া দুর্গে প্রেমিক রকি জয়সওয়ালের সঙ্গে জমিয়ে প্রেম হিনার

জানা যাচ্ছে, এই ছবিতে প্রথমে শ্রাবন্তীর জায়গায় নুসরত জাহানের অভিনয় করার কথা ছিল। তবে পরে নুসরতের জায়গায় শ্রাবন্তীকে নেওয়া হয়। এই ছবিতে এক্কেবারেই অন্যরকম ভূমিকায় দেখা যাবে শ্রাবন্তীকে। প্রসঙ্গত ত্রিদিব রমনের ছবি 'উড়ান'-এর জন্য গান লিখেছেন কবি শ্রীজাত বন্দ্যোপাধ্যায়। এই ছবির গানে সুর দিয়েছেন জয় সরকার। ছবির চিত্রনাট্য ও ডায়ালগ লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত। আর এই ছবির সম্পাদক হিসাবে পাওয়া যাবে অর্ঘ্যকমল মিত্রকে।

.