Aindrila Sharma: 'সবার আয়ু যেন তোমার লাগে', ঐন্দ্রিলাকে বলেছিলেন মহারাজ

বুধবার সকালে পর পর কয়েকটি কার্ডিয়াক অ্যারেস্ট হয় ঐন্দ্রিলার। সঙ্গে সঙ্গেই চিকিৎসকরা সিপিআর দেন। আশার কথা, সেই সিপিআরে সাড়া দিয়েছেন অভিনেতা। আপাতত রিভাইভ করা গিয়েছে ঐন্দ্রিলাকে।

Updated By: Nov 16, 2022, 03:22 PM IST
Aindrila Sharma: 'সবার আয়ু যেন তোমার লাগে', ঐন্দ্রিলাকে বলেছিলেন মহারাজ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: ক্যানসার। ব্রেন স্ট্রোক। কার্ডিয়াক অ্যারেস্ট। না, তবু হাল ছাড়েননি 'ফাইটার' ঐন্দ্রিলা শর্মা। হাসপাতালের বিছানায় শুয়ে টানা ১৫ দিন ধরে জীবনে ফেরার লড়াই লড়ে যাচ্ছেন ২৪ বছরের অভিনেতা। ঐন্দ্রিলার দ্রুত আরোগ্য কামনায় সোশ্যাল মিডিয়ার দেওয়াল ভরে উঠেছে একের পর এক শুভেচ্ছাবার্তায়। এই পরিস্থিতিতেই ভাইরাল হয়েছে 'দাদাগিরি'র মঞ্চে মহারাজ সৌরভের সঙ্গে অভিনেতা ঐন্দ্রিলা শর্মার একটি পুরনো ভিডিয়ো। যে ভিডিয়োয় একটি জনপ্রিয় হিন্দি গানের সঙ্গে সৌরভের সঙ্গে ডুয়েট নাচ করতে দেখা যাচ্ছে ঐন্দ্রিলাকে। নাচের পর সৌরভের প্রশ্নেই 'দাদাগিরি'র মঞ্চে দাঁড়িয়ে ২৪ বছরের অভিনেতা বর্ণনা করেন ক্যানসারের সঙ্গে তাঁর 'দাদাগিরি'র কথা। এরপরই ঐন্দ্রিলার কথার সূত্র ধরে মহারাজ সৌরভ তাঁকে বলেন, 'সবার আয়ু যেন তোমার লাগে।' খুব স্বাভাবিকভাবেই ঐন্দ্রিলাকে যখন সৌরভ একথা বলছেন, তখন মঞ্চে উপস্থিত টলিউডের সহ অভিনেতাদের চোখে জল। চোখে জল ঐন্দ্রিলারও...

ঐন্দ্রিলার 'দাদাগিরি' 

পর পর ২ বার ক্যানসারের সঙ্গে যুদ্ধ করে সেই সংক্রমণ সারিয়ে সুস্থ হয়ে ওঠা। আবার কাজে ফেরা। লড়াইয়ের অন্যতম নাম ঐন্দ্রিলা। দীপাবলির সন্ধ্যাতেও সেজেগুজে সোশ্যাল মিডিয়ায় আলোকময় ছবি পোস্ট করেছিলেন ঐন্দ্রিলা। কিন্তু তার ১ সপ্তাহের মাথাতেই ফের ছন্দপতন। ১ নভেম্বর রাতে ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন অভিনেতা ঐন্দ্রিলা শর্মা। তাঁর শরীরের একদিক অসাড় হয়ে যায়। ঘন ঘন বমি করতে থাকেন। অচেতন হয়ে পড়েন। সঙ্গে সঙ্গেই তাঁকে হাসপাতালে নিয়ে ছোটেন তাঁর পরিবার ও বন্ধু সব্যসাচী চৌধুরী। সেদিন রাতেই অস্ত্রোপচার হয় ঐন্দ্রিলার। তখন থেকেই ভেন্টিলেশনে আছেন তিনি। মাঝে একবার তাঁকে ভেন্টিলেশন থেকে বার করার প্রক্রিয়া শুরু হলেও, শরীরে সংক্রমণ বাড়তেই ফের তাঁকে সি-প্যাপ ভেন্টিলেশনে রাখা হয়। 

মঙ্গলবার আবার মস্তিষ্কে নতুন করে জমাট বাধার খবর সামনে এসেছে। পরিবর্তন করা হয়েছে অ্যান্টিবায়োটিক। এরই মধ্যে আজ সকালে হৃদরোগেও আক্রান্ত হন ঐন্দ্রিলা। বুধবার সকালে পর পর কয়েকটি কার্ডিয়াক অ্যারেস্ট হয় ঐন্দ্রিলার। সঙ্গে সঙ্গেই চিকিৎসকরা সিপিআর দেন। আশার কথা, সেই সিপিআরে সাড়া দিয়েছেন অভিনেতা। আপাতত রিভাইভ করা গিয়েছে ঐন্দ্রিলাকে।

আরও পড়ুন, নিজে হাতে করে নিয়ে এসেছি, নিজে হাতে বাড়ি ফিরিয়ে নিয়ে যাব! ঐন্দ্রিলাকে নিয়ে লিখলেন সব্যসাচী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.